১৭ আগস্ট শাশা ডেনিমসের এজিএম

0
341

স্টাফ রিপোর্টার: জুন ক্লোজিংয়ের বাধ্যবাধকতায় এ বছর ১৮ মাসে হিসাব বছর গণনা করছে শাশা ডেনিমস লিমিটেড। ১৭ আগস্ট বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করবে বস্ত্র খাতের কোম্পানিটি। জুন পর্যন্ত ১৮ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ৭ টাকা ৫৮ পয়সা।

২০১৫ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত এক বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ চূড়ান্ত নগদ লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছিল শাশা ডেনিমসের পরিচালনা পর্ষদ। গেল বছরের জন্য আগেই ১০ শতাংশ অন্তর্র্বতী লভ্যাংশ পেয়েছেন কোম্পানিটির শেয়ারহোল্ডাররা। লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনে ২ জুন এজিএম আহ্বান করেছিল কোম্পানি। জুন ক্লোজিংয়ের কারণে তা স্থগিত করা হয়। তবে ৩ মে নির্ধারিত রেকর্ড ডেট অপরিবর্তিত থাকে। নতুন সময়সূচি অনুসারে, ১৭ আগস্ট সকাল ১০টায় রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে এজিএম আয়োজন করবে কোম্পানি। সেখানে লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদন করবেন শেয়ারহোল্ডাররা।

৩১ ডিসেম্বর পর্যন্ত এক বছরে কোম্পানিটির ইপিএস ছিল ৫ টাকা ৭ পয়সা। ২০১৪ সালে কোম্পানিটির সমন্বয়-পরবর্তী ইপিএস ছিল ১ টাকা ৫৯ পয়সা।  ২০১৬ সালের প্রথম ছয় মাসে ইপিএস দাঁড়ায় ২ টাকা ৫১ পয়সা। ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ৪৪ টাকা ৮৬ পয়সা। ১৮ মাসের ইপিএস ৭ টাকা ৫৮ পয়সা, আগের বছর একই সময়ে যা ছিল ৪ টাকা ৭ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here