‘এগিয়ে যাচ্ছে এশিয়া প্যাসিফিক’

0
427

স্টাফ রিপোর্টার: সব দিক দিয়েই এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স এগিয়ে যাচ্ছে। আর এই এগিয়ে যাওয়ার পিছনে শেয়ারহোল্ডারদের যথেষ্ট অবদান রয়েছে। যে কারণে শেয়ারহোল্ডারদের বিষয়টি কোম্পানি সব সময় মাথায় রাখার চেষ্টা করেছে। ভবিষ্যতেও মাথায় রাখার চেষ্টা করবে।

বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলে আইডিইবি ভবনে এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের ১৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম)  কোম্পানির চেয়ারম্যান আফতাব উল ইসলাম এসব কথা বলেন।

DSC03835আফতাব উল ইসলাম বলেন, গত ৪ বছরে আমরা ১০ থেকে ১২ শতাংশ ডিভিডেন্ড দেয়ার চেষ্টা করেছি। ৩১ ডিসেম্বর ২০১৫ সমাপ্ত অর্থবছরেও শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ডিভিডেন্ড দেয়ার অনুমোদন দিয়েছে কোম্পানির পরিচালনা পর্ষদ।

তিনি বলেন, আগামী বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ডের পরিমাণ বাড়ানোসহ আরও কিভাবে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হয় সেই চেষ্টাই করবে।

চেয়ারম্যান আফতাব উল ইসলামের সভাপতিত্বে কোম্পানির বার্ষিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান কাশমিরি কামাল, ওয়াহিদুল হক সিদ্দিকি, পরিচালক গাজি এ.জেট.এম শামিম, পরিচালক কাশফি কামাল, পরিচালক ময়নুল হক সিদ্দিকি, মো: শাহজাহান মিয়া প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here