‘ডেফোডিল কম্পিউটারস বাজারে নিয়ে আসবে লি ফোন’

0
1014

মোহাম্মদ তারেকুজ্জামান : অল্প কিছু দিনের মধ্যে চাইনিজ মোবাইল ‘লি ফোন’ দেশীয় বাজারে বাজার জাত করতে যাচ্ছে ডেফোডিল কম্পিউটারস লিমিটেড। চাইনিজ এই ফোনটি বিশ্বের বিভিন্ন দেশে ব্যবহার হলেও বাংলাদেশে এই প্রথম। দেশীয় বাজারে বাজারজাত হলে মোবাইল ফোনটি বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও অতি অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পাবে। জানিয়েছেন ডেফোডিল কম্পিউটারস লিমিটেডের কোম্পানি সচিব মনির হোসেন।

রাজধানীর কলাবাগানে ডেফোডিল কম্পিউটারস লিমিটেডের কার্যালয়ে একান্ত সাক্ষাৎকারে বুধবার দুপুরে স্টক বাংলাদেশকে তিনি এসব কথা বলেন।

মনির হোসেন বলেন, বিশ্বের আইটি বেজড সব ধরনের পণ্যই আমরা বিক্রি করে থাকি। আর আমাদের নিজস্ব ব্র্যান্ডের ডেফোডিল পিসিও রয়েছে। তিনি বলেন, গত বছর দেশে রাজনৈতিক অস্থিরতা ছিল যে কারণে ব্যবসা তেমন ভালো হয়নি। তবে চলতি বছরে রাজনৈতিক অস্থিরতা না থাকার কারণে ব্যবসা ভালো হয়েছে। আশা করি রাজনৈতিক অস্থিরতা না  থাকলে আগামী বছরেও ব্যবসা ভালো হবে।

তিনি আরও বলেন, বৈশ্বিক অর্থনীতিসহ দেশীয় অর্থনীতি তেমন ভালো না। তারপরেও ডেফোডিল কম্পিউটারস  মোটামুটি ভালো ব্যবসা করে যাচ্ছে।

আর ব্যবসা ভালো হওয়ার কারণে ডেফোডিল কম্পিউটারস ইপিএস বৃদ্ধি পেয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, গত বছরের এসময় ডেফোডিল কম্পিউটারস এর ইপিএস ছিল দশমিক ৫৯। কিন্তু এবছরের এ পর্যন্ত (Q3)ইপিএস হয়েছে ১. ২৪।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here