মোবাইল অ্যাপস নিয়ে ধারণা দিল ব্র্যাক ইপিএল

0
965

ডেস্ক রিপোর্ট : ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড (বিইএসএল) বাংলাদেশের অন্যতম প্রধান স্টক ব্রোকারেজ। সম্প্রতি প্রতিষ্ঠানটির মতিঝিলের প্রধান কার্যালয়ে ডিএসই-মোবাইল ও ডিএসই-ইনভেস্টর এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

000
ছবিতে বাম থেকে ডানে: ঢাকা জোন ক্লাস্টার ম্যানেজার কুমারেশসাহা, হেড অফ স্ট্রাটেজিক সেলস জোবায়ের মহসিন কবির, সিইও ব্র্যাক ইপিএল শেরিফ এম. এ. রাহমান, বিএসইসি এর নির্বাহী পরিচালক সাইফুর রহমান, বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান, সিওও ব্র্যাক ইপিএল মিজানুর রহমান চৌধুরী, হেড অফ আইটি শাহীন ফেরদৌস।

ডিএসইর চালু করা মোবাইল অ্যাপ্লিকেশন ও কম্পিউটার সফটওয়্যার বিনিয়োগকারীদের সামনে তুলে ধরতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসি এর নির্বাহী পরিচালক সাইফুর রহমান। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিইএসএল এর প্রধান নির্বাহী কর্মকর্তা শেরিফ এম. এ. রাহমান ও বিইএসএল এর প্রধান পরিচালন কর্মকর্তা মিজানুর রাহমান চৌধুরী। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন বিইএসএল এর স্ট্রেটেজিক সেলস বিভাগ এর প্রধান জুবায়ের মহসিন কবির।

উক্ত অনুষ্ঠানে বিইএসএল নতুন অ্যাপ্লিকেশান ও কম্পিউটার সফটওয়্যারের বিভিন্ন বৈশিষ্ট্য ও সুবিধাদি সাধারণ বিনিয়োগকারীদের সামনে তুলে ধরে। বিইএসএল তার গ্রাহকদের সর্বোচ্চ গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে তাদের বিশ্বস্ত অংশীদার হিসাবে নিরলস কাজ করে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here