স্টাফ রিপোর্টার: ৮টি কোম্পানি এবং ১টি ফান্ড পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানগুলো হচ্ছে রুপালী ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড, বাটা সু কোম্পানি বাংলাদেশ লিমিটেড, এক্সপোর্ট ইম্পোর্ট (এক্সিম) ব্যাংক অফ বাংলাদেশ লিমিটেড, প্যারামাউন্ট ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইসলামী ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আইপিডি ফাইন্যান্স লিমিটেড, ফোনিক্স ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস লিমিটেড এবং এসইএমএল লেকচার ইকুইটি ম্যানেজম্যান্ট ফান্ড।

রুপালী ইনস্যুরেন্সের সভা ২৫ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বাটা সু’র সভা ২৬ এপ্রিল দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং ২০১৮ সালের প্রথম প্রান্তিকের (জানুয়ারী-মার্চ) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এক্সিম ব্যাংকের সভা ২৫ এপ্রিল দুপুর ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

প্যারামাউন্ট ইনস্যুরেন্সের সভা ২৫ এপ্রিল দুপুর ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ইসলামী ইনস্যুরেন্সের সভা ২৬ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ হবে।

ইসলামী ব্যাংকের সভা ২৫ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইপিডি ফাইন্যান্সের সভা ২২ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির প্রথম প্রান্তিকের (জানুয়ারী-মার্চ, ২০১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ফোনিক্স ফাইন্যান্সের সভা ২৫ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এসইএমএল লেকচার ইকুইটি ম্যানেজম্যান্ট ফান্ডের সভা ২২ এপ্রিল ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারী-মার্চ, ২০১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here