৯ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

0
3992

স্টাফ রিপোর্টার : এএমসিএল (প্রাণ), লিবরা ইনফিউশন্স, সি এন্ড এ টেক্সটাইলস, গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ, মুন্নু সিরামিক, মালেক স্পিনিং মিলস, বেঙ্গল ওয়াইন্ডসর থার্মোপ্লাস্টিক, ফু-ওয়াং সিরামিক ও এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড সমাপ্ত হিসাব বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। তথ্য জানা গেছে- ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে।

এএমসিএল (প্রাণ) : কোম্পানির বোর্ড মিটিংয়ে ৩০শে জুন- ২০১৫ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ৩২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

AMCL(PRAN)

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৯৫ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৪ টাকা ৬৩ পয়সা।

রাজধানীর পুরাতন বিমানবন্দর সড়কের ট্রাস্ট মিলনায়তনে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২শে ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ই নভেম্বর।

লিবরা ইনফিউশন্স : সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ২০ শতাংশ  নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

LIBRAINFU

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির মুনাফা হয়েছে ৪৩লাখ ১০হাজার টাকা। শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৪ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫৭৩ টাকা।

রাজধানীর মীরপুরের ফ্যাক্টরি প্রাঙ্গণে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭শে ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ই নভেম্বর।

সি এন্ড এ টেক্সটাইলস : ১২ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

CNATEX

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬১ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৫৬ পয়সা।

চট্টগ্রামের চাঁদগাঁও কমিউনিটি সেন্টারে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৪ই ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ই নভেম্বর।

গোল্ডেন হার্ভেস্ট : ১০ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

GHAIL

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৩ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৫৬ পয়সা। আগের বছর একইসময় যা ছিল ১ টাকা ১৯ পয়সা ও ২৩ টাকা ৫ পয়সা।

গাজীপুরের ফ্যাক্টরি প্রাঙ্গণে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ই ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯শে নভেম্বর।

মুন্নু সিরামিক : ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

 MONNOCERA

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯৫ টাকা ১১ পয়সা। আগের বছর একইসময় যা ছিল ১১ পয়সা ও ৯৫ টাকা ১৯ পয়সা।

ঢাকার ধামরাইয়ের ফ্যাক্টরি প্রাঙ্গণে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২০শে ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৫শে নভেম্বর।

মালেক স্পিনিং : ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

MALEKSPIN

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৪ টাকা ৮৩ পয়সা। আগের বছর একইসময় যা ছিল ২ টাকা ৩৩ পয়সা ও ৪৩ টাকা ৮৮ পয়সা।

রাজধানীর পুরাতন বিমানবন্দর সড়কের ট্রাস্ট মিলনায়তনে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ই ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ই নভেম্বর।

বেঙ্গল ওয়াইন্ডসর : ১০ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

BENGALWTL

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৭ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ৬৫ পয়সা। আগের বছর একইসময় যা ছিল ৩ টাকা ৫ পয়সা ও ২৬ টাকা ৮৯ পয়সা।

রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৬ই ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ই নভেম্বর।

ফু-ওয়াং সিরামিক : ১০ শতাংশ স্টক (বোনাস) লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

FUWANGCER

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির করপরবর্তী মুনাফা হয়েছে ৩কোটি ৪৩রাখ ৭০হাজার টাকা। শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৩৫ পয়সা। যা আগের বছর একইসময় ছিল যথাক্রমে ৪কোটি ১০লাখ ৯০হাজার টাকা, ৪৯ পয়সা ও ১৩ টাকা ১৮ পয়সা।

রাজধানীর গুলশান-১ এর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২শে ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ই নভেম্বর।

এমআই সিমেন্ট : ২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

MICEMENT

লভ্যাংশ ঘোষণার পর কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৩৭ পয়সা, শেয়ারপ্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৯ টাকা ৫৯ পয়সা। আগের বছর একইসময় যা ছিল ৪ টাকা ৫৪ পয়সা ও ৩৮ টাকা ২২ পয়সা।

মুন্সিগঞ্জের মুক্তারপুরের ফ্যাক্টরি প্রাঙ্গণে কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ই ডিসেম্বর আহ্বান করা হয়েছে।  এজিএম বিষয়ে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ই নভেম্বর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here