৯টি কোম্পানির লভ্যাংশ ঘোষণার সভার দিনক্ষণ চূড়ান্ত

0
1280

স্টাফ রিপোর্টার : ৯টি কোম্পানি লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ জানিয়েছে। কোম্পানি ৯টি হলো- ড্যাফোডিল কম্পিউটার্স, প্রিমিয়ার সিমেন্ট, বারাকা পাওয়ার, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ, এসিআই ফর্মূলেশন, ইউনিক হোটেল, অলটেক্স, রূপালী ব্যাংক এবং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) প্রকাশিত তথ্যানুসারে কোম্পানিগুলোর মধ্যে ড্যাফোডিল কম্পিউটার্সের ২৬ অক্টোবর সকাল সাড়ে ১০টায়, প্রিমিয়ার সিমেন্টের ২৪ অক্টোবর বিকাল ৪টায়, বারাকা পাওয়ারের ২৪ অক্টোবর বিকাল ৩টায়, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

এ ছাড়া এসিআই ফর্মূলেশনের ২৪ অক্টোবর বিকাল ৪টায়, ইউনিক হোটেলের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় এবং অলটেক্সের বোর্ড সভা ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে।

এছাড়া রূপালী ব্যাংকের ২১ অক্টোবর বিকাল ২.৩০টায় এবং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের বোর্ড সভা বিকাল ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানি ২টির বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here