৮ কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
1009

স্টাফ রিপোর্টার : ৮ কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলোর সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত এবং ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ওয়াটা কেমিক্যালের বোর্ড সভা ২০ অক্টোবর, বিকাল ৫টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

মালেক স্পিনিং মিলসের বোর্ড সভা ১৯ অক্টোবর, দুপুর ২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

জেনেক্স ইনফোসিসের বোর্ড সভা ১৭ অক্টোবর, বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) বোর্ড সভা ১৭ অক্টোবর, সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

কাশেম ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ২২ অক্টোবর, দুপুর ২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

বিডি অটো কারের বোর্ড সভা ২০ অক্টোবর, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৯ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হতে পারে।

এবি ব্যাংকের বোর্ড সভা ১৯ অক্টোবর, দুপুর ২ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

মেরিকো বাংলাদেশের বোর্ড সভা ২১ অক্টোবর, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরে অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি দ্বিতীয় প্রান্তিক প্রকাশ করা হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here