৮ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
260

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি (জুলাই’১৯-সেপ্টেম্বর’১৯) তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশিত করেছে। কোম্পানি সূত্রে তথ্য জানা গেছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির ইপিএস কমেছে। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮৫ টাকা।

এছাড়া নয় মাসে (জানুয়ারি’১৯-সেপ্টেম্বর’১৯) কোম্পানিটির ইপিএস হয়েছে ১.২৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৭০ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনওসিএফপিএস) ৩১.৭৫ টাকা ও শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ০.৩৭ (নেগেটিভ) টাকা।

আনলিমা ইয়ার্ন : গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ অর্থবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ৫২ পয়সা।

ফিনিক্স ইন্স্যুরেন্স : কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৩ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ৭৮ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭২ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৯৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৫ টাকা ৩৭ পয়সা।

লাফার্জহোলসিম সিমেন্ট : কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ (বেসিক) পয়সা ও আগের বছর একই সময়ের্ লোকসান ছিল ৩ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ (বেসিক) পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ৪২ পয়সা।

৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৪১ পয়সা।

এক্সিম ব্যাংক : কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি লোকসান হয়েছে ১২ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ২ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ১১ পয়সা।

৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৪২ পয়সা।

উত্তরা ব্যাংক : কনসলিডেটেড শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২৩ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ৭৩ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬১ পয়সা। ৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৫ টাকা ৫৩ পয়সা।

আইএফআইসি ব্যাংক : কনসলিডেটেড শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ১৫ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৫ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ৫৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৫২ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স : কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ৫৪ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৮ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৫০ পয়সা।

৩০ সেপ্টেম্বর,১৯ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ১১ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here