৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
881

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারের তালিকাভূক্ত ৭ টি কোম্পানির পরিচালনা পর্ষদ তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সালভো কেমিক্যালের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৭ পয়সা।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬৯পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা।

এনভয় টেক্সটাইলস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৭ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪১ পয়সা।

সাভার রিফ্যাক্টরিজের  তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির লোকসান হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৬ পয়সা।

তাল্লু স্পিনিংয়ের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৫ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৬ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মা তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২ পয়সা।

এম এল ডাইং লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here