৬ কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
523

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির পরিচালনা পর্ষদ দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশের তারিখ ঘোষণা করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইপিডিসি ফাইন্যান্সের সভা আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন,১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। ‘এ’ ক্যাটাগরির এই কোম্পানিটি ২০০৬ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের সভা আগামী ২৪ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩০ জুন,১৯ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। একই সঙ্গে তা প্রকাশ করা হবে। ‘এ’ক্যাটাগরির এই কোম্পানিটি ২০০৯ সালে পুঁজিবাজারের তালিকাভুক্ত হয়।

যমুনা ব্যাংকের বোর্ড সভা আগামী ২২ জুলাই বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ (জানুয়া-জুন’১৯) সমাপ্ত ৬ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২১ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ (জানুয়ারি-জুন’১৯) সমাপ্ত ৬ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২৩ জুলাই বিকাল পৌনে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ (জানুয়ারি-জুন’১৯) সমাপ্ত ৬ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

প্রগতি ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২১ জুলাই বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ (জানুয়ারি-জুন’১৯) সমাপ্ত ৬ মাসে অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য তা প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here