৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
470

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারের তালিকাভূক্ত ৬ টি কোম্পানির পরিচালনা পর্ষদ আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আরামিট লিমিটেডের শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) বেড়েছে ২০৬ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) সময়ে এই মুনাফা কমেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ৭.৫৪ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২.৪৬ টাকা। এই হিসাবে মুনাফা বেড়েছে ৫.০৮ টাকা বা ২০৬ শতাংশ।

এদিকে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৯) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৮০ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৩.৩৮ টাকা। এ হিসাবে মুনাফা কমেছে ২.৫৮ টাকা বা ৭৬ শতাংশ।

অলিম্পিক এক্সেসরিজের শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) কমেছে ২৬ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) সময়ে এই মুনাফা কমেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ০.৬৬ টাকা। এই হিসাবে মুনাফা কমেছে ০.১৭ টাকা বা ২৬ শতাংশ।

এদিকে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৯) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.২০ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ০.১৮ টাকা। এ হিসাবে মুনাফা বেড়েছে ০.০২ টাকা বা ১১ শতাংশ।

আর্গন ডেনিমসের শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) কমেছে ১১ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) সময়ে এই মুনাফা কমেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.৫৬ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২.৮৮ টাকা। এই হিসাবে মুনাফা কমেছে ০.৩২ টাকা বা ১১ শতাংশ।

এদিকে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৯) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৭৭ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ০.৯৩ টাকা। এ হিসাবে মুনাফা কমেছে ০.১৬ টাকা বা ১৭ শতাংশ।

বিডি ল্যাম্পসের শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) কমেছে ৫৭ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) সময়ে এই মুনাফা কমেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৮৮ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২.০৭ টাকা। এই হিসাবে মুনাফা কমেছে ১.১৯ টাকা বা ৫৭ শতাংশ।

এদিকে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৯) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.০৬ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ০.৭০ টাকা। এ হিসাবে মুনাফা কমেছে ০.৬৪ টাকা বা ৯১ শতাংশ।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের শেয়ারপ্রতি লোকসান কমেছে ২৯ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) সময়ে এই লোকসান কমেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.৮০ টাকা। আগের বছরের একই সময়ে লোকসান হয়েছিল ১.১৩ টাকা। এই হিসাবে লোকসান কমেছে ০.৩৩ টাকা বা ২৯ শতাংশ।

এদিকে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৯) শেয়ারপ্রতি লোকসান হয়েছে ০.২৭ টাকা। আগের বছরের একই সময়ে লোকসান হয়েছিল ০.৫৯ টাকা। এ হিসাবে লোকসান কমেছে ০.৩২ টাকা বা ৫৪ শতাংশ।

এমবি ফার্মাসিউটিক্যালসের শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) কমেছে ৪ শতাংশ। আগের অর্থবছরের একই সময়ের তুলনায় চলতি অর্থবছরের ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) সময়ে এই মুনাফা কমেছে।

চলতি অর্থবছরের ৯ মাসে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ২.৫৪ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২.৫২ টাকা। এই হিসাবে ইপিএস কমেছে ০.০২ টাকা বা ৪ শতাংশ।

এদিকে কোম্পানিটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ ২০১৯) শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। আগের বছরের একই সময়ে ইপিএস হয়েছিল ০.৯৫ টাকা। এ হিসাবে মুনাফা কমেছে ০.১০ টাকা বা ১০ শতাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here