৬ আর্থিক প্রতিষ্ঠান ও ১ কোম্পানির লভ্যাংশ বিওতে

0
741

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সমাপ্ত হিসাববছর বিনিয়োগকারীদের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। গত ১৩ই আগষ্ট কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ ঘোষণা করা হয়েছে।

গ্রামীণ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : সমাপ্ত হিসাববছর বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ ও ১৫ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে। গত ১৬ই আগষ্ট কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ ঘোষণা করা হয়েছে।

আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল : সমাপ্ত হিসাববছর বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। গত ১৩ই আগষ্ট কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ ঘোষণা করা হয়েছে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সমাপ্ত হিসাববছর বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। গত ১৪ই আগষ্ট কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ ঘোষণা করা হয়েছে।

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সমাপ্ত হিসাববছর বিনিয়োগকারীদের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। গত ১৩ই আগষ্ট কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ ঘোষণা করা হয়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স : বীমা খাতের কোম্পানিটি সমাপ্ত হিসাববছর বিনিয়োগকারীদের জন্য ২২ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে। গত ২৮শে জুন কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ ঘোষণা করা হয়েছে।

বিনিয়োগকারীদের ডিপিএসের আপডেট ব্যালান্স চেক করতে বলা হয়েছে প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here