৬৫টি কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

0
1414

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬৫টি কোম্পানি অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর’১৮) বুধবার, ৩০ জানুয়ারি তাদের দ্বিতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদন তুলে ধরা হলো:

খুলনা পাওয়ার : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.২৮ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ২.৪৮ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৯০ টাকা ও এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.২০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭.৪৯ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩.৯৯ টাকা।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৫ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.২২ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০১৫ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৪৬ টাকা।

গোল্ডেন সান : শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ০.৫৪ টাকা ও এর আগের বছর একই সময় সমন্বিত লোকসান ছিল ০.৭৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৫২ টাকা।

শাইনপুকুর সিরামিক : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.০৪ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.০৭ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২১ টাকা ও যা আগের বছর একই সময় ছিল ০.১৭ টাকা ।  সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.০৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪২ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮.৮৪ টাকা।

বেক্সিমকো  সিনথেটিকস : শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৮৪ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.৭৪ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৭১ টাকা ও আগের বছর একই সময়  শেয়ার প্রতি লোকসান ছিল ১.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৯ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৮৮ টাকা।

বেক্সিমকো : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৬৫ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৪০ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৯.০৩ টাকা।

কুইন সাউথ টেক্সটাইল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৭৯ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৬ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৬৫ টাকা।

এপেক্স ফুটওয়্যার : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৩৪ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ২.১১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ১.২৩ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬.০৩ টাকা ও আগের বছর একই সময় ছিল ১৩.৪০ টাকা ।  সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ৭.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৮.১০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৪৪.৯৪ টাকা।

ওয়াটা কেমিক্যাল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৫৬ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ১.৩১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.০৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৩.৬৭ টাকা।

প্যাসিফিক ডেনিমস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৭ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৭৬ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৮ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৩৭ টাকা।

ইয়াকিন পলিমার লিমিটেড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.০৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.০২ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা ও আগের বছর একই সময়  শেয়ার প্রতি লোকসান ছিল ০.১৪ টাকা।  সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৮ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৫৬ টাকা।

হামিদ ফেব্রিকস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ১.০২ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩০ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৫৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.১৮ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪০.০২ টাকা।

স্টাইল ক্রাফট : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৯৬ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ২.৪৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ২.১০ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.২৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭.৯৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৬.৩০ টাকা।

মুন্নু ফ্রেব্রিক্স : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা ও  আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.০৪ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। যা আগের বছর একই সময়  শেয়ার প্রতি লোকসান ছিল ০.২৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৯৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি দায় হয়েছে ৮.২৫ টাকা।

জিপিএইচ ইস্পাত : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৮০ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৪৪ টাকা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৪২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৪৯ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.২৮ টাকা।

ন্যাশনাল ফিড মিলস : শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৩ টাকাও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৪২ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে লোকসান হয়েছে ০.০৬ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.১৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৯ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.১৬ টাকা।

বিডি অটোকার্স : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৪ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৩৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৫৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪.২১ টাকা।

নাভানা সিএনজি : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৫২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৮ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা ও আগের বছর একই সময় ছিল ১.২১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৭৭ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৪.৯১ টাকা।

মেঘনা সিমেন্ট : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৩৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২২.৪৩ টাকা ঋণাত্মক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৫.৫৮ টাকা।

সায়হাম টেক্সটাইল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.২১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.২৮ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৪৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.৫৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৩৬ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮ টাকা।

একমি ল্যাব : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৬৯ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ৩.৮১ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ১.৮৫ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৬১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৩.৫৬ টাকা।

সায়হাম কটন : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৪ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৪৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৩ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.১৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩২ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩.৩০ টাকা।

ইন্ট্রাকো রিফুয়েলিং : শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৫১ টাকা ও আগের বছর একই সময় সমন্বিত ইপিএস ছিল ০.৩৯ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে সমন্বিত ইপিএস হয়েছে ০.৩৮ টাকা। এর আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ০.৩৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩২ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৫৪ টাকা।

মুন্নু জুট : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮.০৭ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ১.৫৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ৯.৫১ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬২ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭১.৩৭ টাকা।

এসকে ট্রিমস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৪ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৬৮ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৭৩ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৪১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.২৭ টাকা।

প্যারামাউন্ট টেক্সটাইল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২০ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৭৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৬১ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.৩২ টাকা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.০৬ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৯৬ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.০৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৯ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৬.৬১ টাকা।

স্কয়্যার টেক্সটাইল : শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.১৭ টাকা ও আগের বছর একই সময় সমন্বিত ইপিএস ছিল ১.০০ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে সমন্বিত ইপিএস হয়েছে ০.৪৯ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৪৭ টাকা ঋণাত্মক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৭.০১ টাকা।

উসমানিয়া গ্লাস শীট ফ্যাক্টরী : শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৪৮ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ১.৬৫ টাকা। সে হিসেবে কোম্পানির লোকসান কমেছে ০.১৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০৬.২৫ টাকা।

ফার কেমিক্যাল : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৮ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৭৫ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩২ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৯৩ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৬২ টাকা।

ফরচুন সুজ : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৩ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৪২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.১১ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৩ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৮০ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.৩৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৫ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৬৮ টাকা।

ইন্দো-বাংলা ফার্মা : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭১ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৫৯ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৭ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.২৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৩ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৭৪ টাকা।

কাশেম ইন্ডাস্ট্রিজ : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৩৫ টাকা)।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৮ টাকা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩২.৮১ টাকা।

অলিম্পিক এক্সেসরিজ : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৪৭ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.১৪ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.২০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৩৭ টাকা।

নূরানী ডাইং : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৬৯ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৫ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৪৫ টাকা।

আরডি ফুড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৮ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.০৪ টাকা)।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.২১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.০১ টাকা।

ফারইস্ট নিটিং : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৭৫ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৫ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৪৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৮ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০.১৪ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যাল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৬ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.০২ টাকা)।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৭ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.১৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৬ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.২৬ টাকা।

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ : শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২২ টাকা ও গত বছরের একই সময়ে লোকসান ছিল ০.৫২ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১৫ টাকা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৩৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৪ টাকা। শেয়ার প্রতি সম্পদের পরিমাণ (এনএভিপিএস) হয়েছে ৫.৫৯ টাকা।

সালভো কেমিক্যাল : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৩৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.০৮ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৩৯ টাকা।

ফাইন ফুডস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩৩ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.১৮৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১২৩ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৬২ টাকা।

জাহিন স্পিনিং  লিমিটেড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৩৭ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫১ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৮২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২৮ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৯০ টাকা।

বেক্সিমকো ফার্মা : শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৩.৬৭ টাকা ও আগের বছর একই সময় সমন্বিত ইপিএস ছিল ৩.২৫ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে সমন্বিত ইপিএস হয়েছে ১.৮১ টাকা ও আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ১.৬৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.১০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৯.১৫ টাকা।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস : কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭.৯৮ টাকা ও আগের বছর একই সময় সমন্বিত ইপিএস ছিল ৭.৪৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে সমন্বিত ইপিএস হয়েছে ৩.৯৬ টাকা ও আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৩.৬২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭.৩২ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৭.৯০ টাকা।

বিডি কম অনলাইন : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৬৬ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৫৮ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৪২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৫ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৬০ টাকা।

স্ট্যান্ডার্ড সিরামিকস : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮০ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.২৪ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৪৩ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.১৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৩০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৬২ টাকা।

জিবিবি পাওয়ার : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৬ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৬২ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.২১ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.২৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯.৫৩ টাকা।

ফার্মা এইড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯.৩১ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ৮.০৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৫.০২ টাকা।

এইচআর টেক্সটাইল লিমিটেড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৮১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.০২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৭৫ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪২.৩২ টাকা।

ফু-ওয়াং সিরামিকস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩২ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.২৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.২০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৯৩ টাকা।

আরামিট সিমেন্ট : শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩.৯৫ টাকা ও আগের বছর একই সময় ছিল ২.৫৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮.২৪ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২.০৪ টাকা।

সিভিও পেট্রোকেমিক্যাল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৪ টাকা ও আগের বছর একই সময় লোকসান ছিল ০.১৭ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে লোকসান হয়েছে ০.০২ টাকা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৭১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৫২ টাকা।

আফতাব অটোমোবাইলস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৭ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৬৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৬ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০১ টাকা ও আগের বছর একই সময় ছিল ১.৬৮ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৬৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৫ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬০.৭০ টাকা।

মুন্নু সিরামিকস : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮.১৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ১.৬৯ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ৪.৬৬ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.৫০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৩৫ টাকা ঋণাত্মক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯৯.৫৯ টাকা।

সোনারগাঁও টেক্সটাইল : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা ও আগের বছর একই সময় লোকসান ছিল ০.৭৪ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৬২ টাকা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৪৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮.৮০ টাকা।

তাল্লু স্পিনিং : শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৬২ টাকা ও আগের বছর একই সময় লোকসান ছিল ০.৬১ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে লোকসান হয়েছে ০.৩৬ টাকা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৩২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৮ টাকা ঋণাত্মক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৩৫ টাকা।

রিজেন্ট টেক্সটাইল লিমিটেড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.২৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.০৬ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৪ টাকা ও আগের বছর একই সময় ছিল ০.৫২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৫ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৯.৮০ টাকা।

এডভেন্ট ফার্মা : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৮ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৫৭ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৬৩ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.২৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৬৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৫৮ টাকা।

ড্যাফোডিল কম্পিউটার : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৪ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ১.৩৪ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৪৩ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৭২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৪২ টাকা।

বঙ্গজ লিমিটেড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৩ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.১০ টাকা।

এদিকে ছয় মাসে (জুলাই-ডিসেম্বর’১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.২৩ টাকা ও আগের বছর একই সময় শেয়ার প্রতি লোকসান ছিল ০.২৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৯ টাকা ঋণাত্নক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.২৯ টাকা।

আরামিট লিমিটেড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ৪.১৬ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৫৯ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২.৪৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১১.৮৮ টাকা ঋণাত্মক। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪৬.৫৭ টাকা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০৩ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৯৪ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৫৬ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৬৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.১০ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.১১ টাকা।

ওয়াইম্যাক্স ইলেক্ট্রোড : কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৮ টাকা  ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৯৩ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৫০ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৪৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৪ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.১৪ টাকা।

এমএল ডাইং : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৫ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৫৯ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৩৪ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৮ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯.৯২ টাকা।

এনভয় টেক্সটাইল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭২ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ০.৯৪ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ০.৭০ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৪৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮২ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৭.৯৮ টাকা।

দেশ গার্মেন্টস :  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৬৫ টাকা ও আগের বছর একই সময় ইপিএস ছিল ২.৬২ টাকা।

এদিকে অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ইপিএস হয়েছে ১.৪০ টাকা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.৩০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫১ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৫২ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here