স্টাফ রিপোর্টার : এলআর গ্লোবাল বাংলাদেশ লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত ছয়টি মিউচুয়াল ফান্ডের নিট সম্পদমূল্য প্রকাশ করেছে। ৫মে, রোববার থেকে পরবর্তী ঘোষণার পূর্ব পর্যন্ত ওই সম্পদমূল্য কার্যকর থাকবে বলে এলআর গ্লোবালের পক্ষ থেকে জানানো হয়েছে। নিম্নে বিস্তারিত:

ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড : সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ২ মে কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১২৬ কোটি ৯০ লাখ ৯০ হাজার ২৮৪ টাকা ৮১ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৩১ কোটি ৩৬ লাখ ৫৯ হাজার ৪০০ টাকা ৪১ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১২০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৫৮ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯৫ পয়সায় দাঁড়িয়েছে।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড : সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ২ মে কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১৫৬ কোটি ১২ লাখ চার হাজার ৬৪০ টাকা ৭১ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৬৩ কোটি ৬২ লাখ ৮৩ হাজার ৮৯২ টাকা ৯২ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১৫০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৪১ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯১ পয়সায় দাঁড়িয়েছে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচুয়াল ফান্ড : সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ২ মে কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০৭ কোটি ৮৫ লাখ ২৩ হাজার ৬০৮ টাকা ৬৫ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১০৯ কোটি ২৬ লাখ ৪০ হাজার ৭৬৩ টাকা ৯৩ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৭৯ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯৩ পয়সায় দাঁড়িয়েছে।

এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড : সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ২ মে কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০৯ কোটি ১৫ লাখ ৫৬ হাজার ৭৫২ টাকা ৯৮ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১১২ কোটি ৫৪ লাখ ৯৪০ টাকা ৪৪ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯২ পয়সা ও বাজারমূল্যে ১১ টাকা ২৫ পয়সায় দাঁড়িয়েছে।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড-১ : সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ২ মে কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৩১৭ কোটি ৮০ লাখ ৯২ হাজার ২২ টাকা ৯৮ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ৩৩২ কোটি ২৯ লাখ ৬৬ হাজার ৮৫ টাকা ১৬ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ৩১১ কোটি আট লাখ টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ২২ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৬৮ পয়সায় দাঁড়িয়েছে।

এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-১ : সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ২ মে কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১৩ কোটি ১৬ লাখ ১৩ হাজার ৩৮০ টাকা ৩৫ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১১৩ কোটি ৫৭ লাখ ১৪ হাজার ৭২৭ টাকা ২১ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০৮ কোটি ৫০ লাখ টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৪৩ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৪৭ পয়সায় দাঁড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here