৬টি প্রতিষ্ঠানের রবিবার আর্থিক চিত্র প্রকাশ

0
523

স্টাফ রিপোর্টার : ৬টি প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ রবিবার বিকালে সভা শেষে দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। বিস্তারিত নিচে প্রকাশ করা হলো-

ইউনিয়ন ক্যাপিটাল : কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (জানুয়ারি-জুন, ২০১৮) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৬৪ পয়সা (রিস্টেটেড)।

আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৮০ পয়সা। আর সমন্বিতভাবে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ২৭ পয়সা (রিস্টেটেড)। সমন্বিতভাবে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৯৭ পয়সা।

ফিনিক্স ইন্স্যুরেন্স : কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন, ২০১৮)শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা ও আগের বছর একই সময়ে (ইপিএস) ছিল ৯৪ পয়সা।

(জানুয়ারি-জুন, ১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫৫ পয়সা। আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৮ টাকা ৯১ পয়সা।

ঢাকা ইন্স্যুরেন্স কোম্পানি : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৫ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮০ পয়সা।

আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৪ পয়সা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে (এনএভি) ২২ টাকা ৭৮ পয়সা।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি : দ্বিতীয় প্রান্তিকের (জানুয়ারি-জুন, ১৮) কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৮২ পয়সা। আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২১ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৮ পয়সা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,২০১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে  ২৩ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২৭ পয়সা।

জুন শেষে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৩ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৬ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ৭১ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ২০ টাকা  ৬৮ পয়সা।

ইসলামিক ইন্স্যুরেন্স কোম্পানি : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,২০১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা।

(জানুয়ারি-জুন, ১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৯ পয়সা। আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৬০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here