৬টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
832

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভূক্ত ৬টি কোম্পানির আর্থিক প্রতিবেদন সোমবার, ২৯ এপ্রিল প্রকাশ করা হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

অলিম্পিক অ্যাকসেসরিজ : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) শেয়ারপ্রতি আয় হয়েছে ২০ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১৮ পয়সা। ২০১৯ সালের ৩১ মার্চ তারিখে শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৫৭ পয়সা ও গত বছরের ৩০ জুনে ছিল ১৫ টাকা ৪৯ পয়সা।

আরগন ডেনিমস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৭৭ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৯৩ পয়সা। ২০১৯ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি সম্পদমূল্য হয়েছে ২৭ টাকা ৬২ পয়সা ও ২০১৮ সালের ৩০ জুনে ছিল ২৬ টাকা ৫৬ পয়সা।

বিডি ল্যাম্পস : তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ছয় পয়সা ও আগের বছর একই সময় ছিল ৭০ পয়সা। ২০১৯ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি সম্পদমূল্য হয়েছে ৯১ টাকা পাঁচ পয়সা ও ২০১৮ সালের ৩১ মার্চে ছিল ৮৬ টাকা ৫৭ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড : প্রথম প্রান্তিকে শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ২৭ পয়সা ও আগের বছর একই সময় লোকসান ছিল ৫৯ পয়সা। ২০১৯ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি সম্পদমূল্য হয়েছে ১৩ টাকা ৮৭ পয়সা ও ২০১৮ সালের ৩০ জুন ছিল ১৪ টাকা ৬৭ পয়সা।

অ্যাম্বি ফার্মা : তৃতীয় প্রান্তিকে ইপিএস হয়েছে ৮৫ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৯৫ পয়সা। ২০১৯ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি সম্পদমূল্য হয়েছে ২৫ টাকা ২২ পয়সা ও ২০১৮ সালের ৩০ জুনে ছিল ২৫ টাকা ৬৮ পয়সা।

হাক্কানী পাল্প : তৃতীয় প্রান্তিকে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪২ পয়সা ও আগের বছর একই সময় লোকসান ছিল ৭৪ পয়সা। ২০১৯ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি সম্পদমূল্য হয়েছে ১০ টাকা ৭৫ পয়সা ও ২০১৮ সালের ৩০ জুনে ছিল ১১ টাকা ৬৪ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here