৫টি ব্যাংকের প্রতিবেদন প্রকাশ

0
2564

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪টি ব্যাংক এবং আর্থিক একটি প্রতিষ্ঠানের প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিলো ৫১ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৮৪ পয়সা। আর শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিলো ৩২ পয়সা।

রূপালী ব্যাংক লিমিটেড : (জানুয়ারি-জুন, ১৭) দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিলো ৩৫ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৭ টাকা ৯১ পয়সা। আর শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিলো ০৯ পয়সা।

এবি ব্যাংক লিমিটেড : (জানুয়ারি-জুন, ১৭) দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৮৯ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিলো ১ টাকা ৪৬ পয়সা।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৬ টাকা ৫৫ পয়সা। আর শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিলো ৫১ পয়সা।

আইএফআইসি ব্যাংক লিমিটেড : (জানুয়ারি-জুন, ১৭) দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭৭ পয়সা। আগের বছর একই সময়ে যা ছিলো ২৮ পয়সা। অর্থাৎ ইপিএস বেড়েছে ৪৯ পয়সা বা ১৭৫ শতাংশ।

এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৮৪ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিলো ১৭ টাকা ৭১ পয়সা। আর শেষ ৩ মাসে (এপ্রিল-জুন, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিলো ১০ পয়সা।

সোস্যাল ইসলামী ব্যাংক : দ্বিতীয় প্রান্তিকের (জানুয়ারি-জুন’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা।

গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা। ৩০ জুন সমাপ্ত সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৫৪ পয়সা। আর (এপ্রিল-জুন,১৭) প্রান্তিকে কোম্পানিটির ইপিএস ২৭ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৫০ পয়সা।

আর কোম্পানির সহযোগী প্রতিষ্ঠান মিলে আলোচ্য সময়ে (জানুয়ারি-জুন’১৭) ইপিএস হয়েছে ৪০ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭৩ পয়সা। আর (এপ্রিল-জুন,১৭) সময়ে ইপিএস ২৯ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৫৩ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here