৪ মিউচুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

1
180

স্টাফ রিপোর্টার: তৃতীয় প্রান্তিকের (জানুয়ারী-মার্চ, ২০১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৪টি মিউচ্যুয়াল ফান্ড। এগুলো হলো-

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০৯ পয়সা যা গত বছর একই সময় ছিল ১১ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই ১৭-মার্চ ১৮) ফান্ডটির ইপিইউ হয়েছে ৫৮ পয়সা যা আগের বছর একই সময় ছিল ২৭ পয়সা।

৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ০৩ পয়সা। এ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১১ টাকা ৪৩ পয়সা

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইপিইউ হয়েছে ০২ পয়সা যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে ফান্ডটির ইপিইউ হয়েছে ৩৭ পয়সা যা আগের বছর একই সময় ছিল ২১ পয়সা।

৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১১ টাকা ৩১ পয়সা। আর এ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১০ টাকা ৮৪ পয়সা।

পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০২ পয়সা যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে ফান্ডটির ইপিইউ হয়েছে ৫৩ পয়সা যা আগের বছর একই সময় ছিল ৫১ পয়সা।

৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১১ টাকা ২৭ পয়সা। উক্ত সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১১ টাকা ০৮ পয়সা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইপিইউ হয়েছে ০৯ পয়সা যা আগের বছর একই সময় ছিল ২০ পয়সা।

এদিকে, নয় মাসে ফান্ডটির ইপিইউ হয়েছে ৬৭ পয়সা যা আগের বছর একই সময় ছিল ৬৭ পয়সা।

৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১১ টাকা ২৪ পয়সা এবং ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১১ টাকা ০৮ পয়সা।

1 COMMENT

  1. এই গুলা ব্যবসা। php আর ebl MF এর কান্ড দেখেন। Quaterly গত বছর ১০পয়সা ইনকাম করলেও এবার মাত্র ২পয়সা অার্ণ করছে। একি সময় ABBank এর MF ৯ পয়সা কিনতু অার্ণ করল। মজার ব্যাপার হলো নয় মাসে কিনতু গত বছরের সমান অার্ণ করে ফেলছে। এই গুলা ব্যবসা দেখায় বাংগালীরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here