৪টি প্রতিষ্ঠানের রবিবার আর্থিক চিত্র প্রকাশ

0
443

স্টাফ রিপোর্টার :৪টি প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ রবিবার বিকালে সভা শেষে দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।  প্রতিষ্ঠানগুলো হলো- রূপালী ইন্স্যুরেন্স লিমিটেড, বিডি ফাইন্যান্স, গ্লোবাল ইন্স্যুরেন্স লিমিটেড, সিটি জেনারেল লিমিটেড ইন্স্যুরেন্স বিস্তারিত নিচে প্রকাশ করা হলো-

রূপালী ইন্স্যুরেন্স : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৪ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭০ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৭ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৪৭ পয়সা।

বিডি ফাইন্যান্স : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,১৮) শেয়ার প্রতি আয় হয়েছে ৩ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৫০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৭ পয়সা (লোকসান)।

আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৯৫ পয়সা।

গ্লোবাল ইন্স্যুরেন্স : আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৪১ পয়সা।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬ পয়সা। আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৭ পয়সা।

আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৭৭ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here