৪টি কোম্পানির লভ্যাংশ ঘোষণা

1
2594

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানি মঙ্গলবার লভ্যাংশ ঘোষণা করেছে। বিস্তারিত নিচে-

বেক্সিমকো ফার্মা সিটিউক্যালস লিমিটেড : পরিচালনা পর্ষদ সাড়ে ১২ শতাংশ  নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ৪৯ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬১ টাকা ৬২ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ২৩ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৫ নভেম্বর।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ বোনাস ও ৫ শতাংশ নগদ।

কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১ টাকা ৫ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ৯ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৫ নভেম্বর।

রেনউইক যজ্ঞেশ্বর লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ  নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ১৭ পয়সা।

একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩২ টাকা ৫৬ পয়সা নেতিবাচক।কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১৫ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

বিবিএস : বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১৫ শতাংশ বোনাস ও ৫ শতাংশ নগদ।

কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯২ পয়সা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৯৫ পয়সা। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) হবে আগামী ১২ ডিসেম্বর। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

1 COMMENT

  1. সালমান এফ রহমান,উনার চুল সাদা,দাঁড়ি সাদা,বুকের লোম বাল সবই সাদা,পড়েন সবসময় সাদা গেঞ্জি সাদা পায়জামা সাদা পাজ্জাবী কিন্তু ওই আওয়ামী বাইনচোদ এর মনটা কালা কালা। … কালা.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here