৪টি কোম্পানির লভ্যাংশ ঘোষণা

0
658

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪টি কোম্পানির কর্তৃপক্ষ বুধবার বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। নিচে বিস্তারিত প্রকাশ করা হলো-

ফিনিক্স ফাইন্যান্স ফিনিক্স ফাইন্যান্সের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।  কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২ টাকা ৩৫ পয়সা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১ টাকা ৪১ পয়সা।

আগামী ২৮ জুন কোম্পানির বার্ষিক সাধারণ সভা এবং রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৪ মে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৯ পয়সা। সমন্বিত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৫১ পয়সা।

আগামী ২৬ জুন ব্যাংকের বার্ষিক সাধারণ সভা এবং রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২১ মে।

ফেডারেল ইন্স্যুরেন্স:  পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য বছরে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৫০ পয়সা।

আগামী ২৪ জুন কোম্পানির বার্ষিক সাধারণ সভা এবং রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৩ মে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সপরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ২৮ পয়সা।

আগামী ৯ জুন কোম্পানির বার্ষিক সাধারণ সভা এবং রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২২ মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here