৪টি কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
885

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ, ন্যাশনাল পলিমার, বিএসআরএম স্টিল ও বিএসআরএম  লিমিটেড।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে .২০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৪.৮৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.৩৩ টাকা, এনওসিএফপিএস ছিল ২.৮৬ টাকা এবং এনএভিপিএস ছিল ২৪.৬৪ টাকা। সে হিসেবে কোম্পানিটির ইপিএস কমেছে ০.১৩ টাকা বা ৩৯.৩৯ শতাংশ।

ন্যাশনাল পলিমার : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে .৫৬ টাকা যা গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৬০ টাকা। শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৫৮.৪৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনএভিপিএস ছিল ৬৫.৬০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনওসিএফপিএস) দাঁড়িয়েছে ৭.৫৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনওসিএফপিএস ছিল ৩.৮৩ টাকা (নেগেটিভ)।

বিএসআরএম স্টিল : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.২১ টাকা এবং গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.৭১ টাকা। এছাড়া কোম্পানির ক্লোজিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ২৮ কোটি ১৪ লাখ ২৮ হাজার ১৪৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৮ কোটি ৫৯ লাখ ১২ হাজার ৭৬৯ টাকা।

বিএসআরএম  লিমিটেড : শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৪ টাকা এবং গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭৮ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৩.৬০ টাকা। গত অর্থবছরের একই সময়ে এনএভিপিএস ছিল ৫২.৮৪ টাকা। কোম্পানির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৬.৯৫ টাকা (নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে এনওসিএফপিএস ছিল ৬.৪১ টাকা (নেগেটিভ)।