৩ ব্যাংকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
714

স্টাফ রিপোর্টার : ৩ ব্যাংকের তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।ব্যাংক সূত্রে জানা গেছে, ব্যাংকগুলো হলো : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, আইসিবি ইসলামি ব্যাংক ও সিটি ব্যাংক।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক : ব্যাংকের শেয়ার প্রতি কনসলিডেটেড আয় হয়েছে ৭২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৬ পয়সা। এককভাবে আয় করেছে ৬৯ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৬৪ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) শেয়ার প্রতি কনসলিডেটেড আয় হয়েছে ১ টাকা ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৬২ পয়সা। এককভাবে আয় করেছে ১ টাকা ৬৩ পয়সা ও আগের বছর একই সময় ছিল ১ টাকা ৫৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৯ শেষে শেয়ার প্রতি কনসলিডেটেড প্রকৃত সম্পদ মূল্য (এনএভি)হয়েছে ২৬ টাকা ৩৪ পয়সা ও এককভাবে ২৫ টাকা ৭৭ পয়সা।

আইসিবি ইসলামি ব্যাংক : ব্যাংকের শেয়ার প্রতি লোকসান হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৩ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৯ পয়সা ও আগের বছর একই সময়ে ছিল ৫৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ১৯ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দায় হয়েছে ১৬ টাকা ৯৬ পয়সা।

সিটি ব্যাংক :  ব্যাংকের শেয়ার প্রতি কনসলিডেটেড আয় হয়েছে ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৫ পয়সা।  এককভাবে আয় করেছে ৮১ পয়সা ও আগের বছর একই সময় ছিল ৮৫ পয়সা।

৯ মাসে (জানুয়ারি,১৯-সেপ্টেম্বর,১৯)  শেয়ার প্রতি কনসলিডেটেড আয় হয়েছে ২ টাকা ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ২১ পয়সা। এককভাবে আয় করেছে ২ টাকা ৪৯ পয়সা ও আগের বছর একই সময় ছিল ২ টাকা ৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৯ শেষে শেয়ার প্রতি কনসলিডেটেড প্রকৃত সম্পদ মূল্য (এনএভি)হয়েছে ২৪ টাকা ৭৯ পয়সা ও এককভাবে ২৫ টাকা ১৭ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here