৩৫টি কোম্পানির আর্থিক চিত্র প্রকাশ

0
2033

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৫টি কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন মঙ্গলবার প্রকাশ করেছে কোম্পানিগুলোর কর্তৃপক্ষ। নিচে সংক্ষেপে তা প্রকাশ করা হলো।

মুন্নু জুট স্ট্যাফলার্স : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা  ৪৩ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৫ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৯৫ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৫৪ পয়সা।

এসকে ট্রিমস : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২১ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৫৮ পয়সা।

লিন্ডে বিডি : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৭ টাকা ৪৫ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩১২ টাকা ২৫ পয়সা।

রিজেন্ট টেক্সটাইল : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৭ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩০ টাকা ২ পয়সা।

এপেক্স ট্যানারি : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৭ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৭ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৮ টাকা ১৩ পয়সা।

সায়হাম কটন : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২০ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ৫৯ পয়সা।

মুন্নু সিরামিক : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩০ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬ টাকা ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৬ টাকা ৮০ পয়সা।

ইন্ট্রাকো : কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৭ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৭৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৬ পয়সা। কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৫০ পয়সা।

ভিএফএস থ্রেড : কোম্পানির শেয়ার প্রতি আয়ন (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮১ পয়সা।

আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩২ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৩৩ পয়সা।

শাশা ডেনিমস :  কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৬ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৩ টাকা ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৪১ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৭৯ পয়সা।

কাশেম ইন্ডাস্ট্রিজ : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩০ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩২ টাকা ৯৩ পয়সা।

আরডি ফুড : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৭ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ২১ পয়সা।

বিডিকম অনলাই :  কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৮ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৭১ পয়সা।

ইমাম বাটন : কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা।৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির লোকসান হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৫ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫ টাকা ৫২ পয়সা।

ফার কেমিক্যাল : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৪ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৯৮পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৯২ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭২পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৭৮ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৫২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৩৪ পয়সা।

সাফকো স্পিনিং : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১১ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির কনসলিডেটেড ইপিএস হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৭৮ পয়সা।

কোহিনূর কেমিক্যাল : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ৯ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৭ টাকা ২৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ৩৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৯ টাকা ২৯ পয়সা।

প্রাইম টেক্সটাইল : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬৯পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৫৪ পয়সা।

এনভয় টেক্সটাইলস : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৭ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪১ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮ টাকা ৮৪ পয়সা।

সাভার রিফ্যাক্টরিজ : কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির লোকসান হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৬ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪ টাকা ২৭ পয়সা।

তাল্লু স্পিনিং : কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৫ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৬ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১২ পয়সা।

এপেক্স ফুডস : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫৮ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২১ টাকা ৭৪ পয়সা।

এপেক্স স্পিনিং : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৮ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৪ টাকা ৩২ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মা : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা।  ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ১৬ পয়সা।

আইসিবি ইসলামী ব্যাংক : কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দায় হয়েছে ১৬ টাকা ৬৩ পয়সা।

সালভো কেমিক্যাল : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৭ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৯৪ পয়সা।

এমএল ডায়িং : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯০ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ২৮ পয়সা।

ইউনাইটেড পাওয়ার : ৯ মাসে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২  টাকা ৮৮ পয়সা এবং এককভাবে ইপিএস হয়েছে ৭ টাকা ৭৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৬  টাকা ২৯ পয়সা এবং এককভাবে ৩৪ টাকা ২৯ পয়সা।

ওরিয়ন ইনফিউশন : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৪ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৪২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৩২ পয়সা।

দেশ গার্মেন্টস : কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ১৫ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৭৫ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৬৫ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৮ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪ টাকা ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ২৯ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট : কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৯ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩ টাকা ৭৫ পয়সা।

ওরিয়ন ফার্মা : কোম্পানির সমন্বিত  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৯ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ২ টাকা ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১ পয়সা। কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৪ টাকা ২৯ পয়সা (including revolution) ।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ : কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা। ৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৭ পয়সা।কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৪৭ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here