৩০ কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

0
774

স্টাফ রিপোর্টার: ২৬ এপ্রিল, বৃহস্পতিবার ৩০টি কোম্পানির প্রান্তিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদন তুলে ধরা হলো –

মেট্রো স্পিনিং লিমিটেড: তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.১৭ টাকা।

এদিকে, ৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান ০.০২ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.৪৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৬৯ টাকা ঋণাত্নক। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৬৮৯ টাকা ঋণাত্নক। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৫২ টাকা। ৩০ জুন, ২০১৭ পর্যন্ত এনএভিপিএস ছিলো ১৫.৮৮ টাকা।

রুপালী ইন্স্যুরেন্স লিমিটেড: প্রথম প্রান্তিকের (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত রুপালী ইন্স্যুরেন্স লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা।যা গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.০১ টাকা বা ১.৬১ শতাংশ।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৩ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.৮০ টাকা।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: প্রথম প্রান্তিকের (জানুয়ারী’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মিউচ্যুয়াল ফান্ড খাতের কোম্পানি প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। প্রতাশিত প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) আগের তুলনায় ৩৯.৪৭ শতাংশ কমেছে। আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.২৩ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.৩৮ টাকা। সে হিসেবে ফান্ডটির ইপিইউ কমেছে ০.১৫ টাকা বা ৩৯.৪৭ শতাংশ।

এছাড়া আলোচিত সময়ে ইউনিট প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ০.১৫ টাকা ঋণাত্নক। যা আগের বছর একই সময় ছিল ০.০৯ টাকা।

৩১ মার্চ ২০১৮ সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৯০ টাকা, যা ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১৩.২৮ টাকা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৯৯ টাকা, যা ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১৭.৬১ টাকা।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্স ফান্ড: প্রথম প্রান্তিকের (জানুয়ারী’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মিউচ্যুয়াল ফান্ড খাতের কোম্পানি ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্স ফান্ড। প্রতাশিত প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) আগের তুলনায় প্রায় ৪১ শতাংশ কমেছে। ফান্ড সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.১৩ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.২২ টাকা। সে হিসেবে ফান্ডটির ইপিইউ কমেছে ০.০৯ টাকা বা ৪০.৯০ শতাংশ।

এছাড়া আলোচিত সময়ে ইউনিট প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ০.০০ টাকা।

৩১ মার্চ ২০১৮ সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৫৩ টাকা, যা ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১২.১৬ টাকা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.০৯ টাকা, যা ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১২.১৬ টাকা।

বাংলাদেশ বিডিং সিস্টেমস: তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বাংলাদেশ বিডিং সিস্টেমস (বিবিএস) লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়ে ছিল ০.৮৭ টাকা।

এদিকে, ৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫৭ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়ে ছিল ২.১২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪১ টাকা ঋণাত্নক। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৬২ টাকা।

ফু-ওয়াং ফুড লিমিটেড: ৯ মাসের (জুলাই’১৭-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফু-ওয়াং ফুড লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) আগের তুলনায় ৪৩.৫৮ শতাংশ বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা (Adjusted)। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৩৯ টাকা (Adjusted)। সে হিসেবে কোম্পানি ইপিএস বেড়েছে ০.১৭ টাকা বা ৪৩.৫৮ শতাংশ।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১.৯৩ টাকা (Adjusted)।

জেমিনী সী ফুড লিমিটেড: তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জেমিনী সী ফুড লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি লোকসান আগের তুলনায় বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৫ টাকা (রিস্টেটেড)। যা গত অর্থবছরের একই সময়ে রিস্টেটেড ছিল ০.২৯ টাকা। সে হিসেবে কোম্পানির লোকসান বেড়েছে ০.০৬ টাকা বা ১৭.১৪ শতাংশ।

এদিকে, তিন মাসে কোম্পানির এককভাবে শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যা এককভাবে লোকসান ছিল ০.৬৬ টাকা।

অন্যদিকে ৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৯ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.৯০ টাকা। এছাড়া এককভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৯ টাকা। যা গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৬.৯২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৬.৯৭ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.৭৬ টাকা।

শাহজালাল ইসলামী ব্যাংক: প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত শাহজালাল ইসলামী ব্যাংক। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৪০ টাকা ও এককভাবে ০.৩৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ০.৪৯ টাকা ও এককভাবে ০.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৯ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.০৫ টাকা।

আইডিএলসি ফাইন্যান্স: প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আইডিএলসি ফাইন্যান্স। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৪৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ১.৭০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮.৯৭ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার সমন্বিত প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩১.৮৭ টাকা।

মতিন স্পিনিং মিলস: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের মতিন স্পিনিং মিলস লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬৪ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ২.৪০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.৫৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.৪৯ টাকা । গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮৫ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২.৮৯ টাকা। ৩০ জুন, ২০১৭ পর্যন্ত এনএভিপিএস ছিলো ৪১.৯৯ টাকা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন ইন্স্যুরেন্স। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৮ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪১.৫৭ টাকা।

পাওয়ার গ্রীড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাওয়ার গ্রীড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬৭ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ৩.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.৪০ টাকা।

বাংলাদেশ স্টীল রি-রোলিং মিলস লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ স্টীল রি-রোলিং মিলস লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৭৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.৫৬ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ৬.৩১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩.৩৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে (২৭.১৭) টাকা । গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (১২.৩২) টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৭.০৪ টাকা। ৩০ জুন, ২০১৭ পর্যন্ত এনএভিপিএস ছিলো ৫৫.৭৫ টাকা।

বিএসআরএম স্টীল লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিএসআরএম স্টীল লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.২২ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ৩.১৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪.৪৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.১০ টাকা । গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.০৫ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৫.৪০ টাকা। ৩০ জুন, ২০১৭ পর্যন্ত এনএভিপিএস ছিলো ৩০.২৬ টাকা।

এটলাস বাংলাদেশ: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এটলাস বাংলাদেশ। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.১৯ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৫০ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ১.৫৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৩ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪৮ টাকা।

ফিনিক্স ফাইন্যান্স: প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ফিনিক্স ফাইন্যান্স। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৪৩ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৯১ টাকা।

ইস্টার্ন ক্যাবলস: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন ক্যাবলস। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.১১ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ০.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.১৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১২.৫৭ টাকা ঋণাত্মক। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩১.১২ টাকা।

ফেডারেল ইন্স্যুরেন্স: প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ফেডারেল ইন্স্যুরেন্স। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.১০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৬ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৬০ টাকা।

আনোয়ার গ্যালভানাইজিং: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আনোয়ার গ্যালভানাইজিং। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৩৭ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ০.৯৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬২ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৯.০৬ টাকা।

আনলিমা ইয়ার্ন: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আনলিমা ইয়ার্ন। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.২৪ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ০.৪৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৯ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০.৯৬ টাকা।

ন্যাশনাল ফিড মিল লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল ফিড মিল লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস দ্বিগুণেরও বেশি কমেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.২৫ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ০.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২১ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.১৫ টাকা। ৩০ জুন,২০১৭ পর্যন্ত যার পরিমাণ ছিল ১৩.৯০ টাকা।

ন্যাশনাল পলিমার: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল পলিমার। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৪৪ টাকা। ইপিএস বেড়েছে ৮৪ শতাংশ।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ১.৭৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.৭০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.২৩ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৩.৭৫ টাকা।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লি:। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.৩৮ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ৭.৬৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৬.৪৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.৪৭ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪২.৫৭ টাকা।

বিডি কম অনলাইন লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিডি কম অনলাইন লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫১ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ১.১৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.১৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৫০ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.২৩ টাকা। ৩০ জুন,২০১৭ পর্যন্ত যার পরিমাণ ছিল ১৫.২৯ টাকা।

এমবি ফার্মা: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এমবি ফার্মা। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৯২ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির ইপিএস হয়েছে ২.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.৩২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৫১ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪.৭৬ টাকা।

ম্যাকসন স্পিনিং মিলস লিমিটেড: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ম্যাকসন স্পিনিং মিলস লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.০৫ টাকা।

এদিকে ৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে আয় ছিল ০.২২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৯ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৮.৯৮ টাকা।

মেঘনা পেট: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা পেট। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.১১ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩১ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ০.৩০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০০৯৫ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি দায় হয়েছে ৩.৫০ টাকা।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক: প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি:। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৪৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ০.৪৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৫.২০ টাকা ঋণাত্মক। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৯৫ টাকা।

মেঘনা কনডেন্সড মিল্ক: তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা কনডেন্সমিল্ক। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৬৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ১.৩৭ টাকা।

৯ মাসে (জুলাই’১৭-মার্চ’১৮) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ২.৭৬ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.০৭ টাকা ঋণাত্মক। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি দায় হয়েছে ৪২.৪৪ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here