স্টাফ রিপোর্টার: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ৩০টি কোম্পানি। কোম্পানিগুলোর সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা করা হতে পারে।

লিগ্যাসি ফুট্যাওয়ারের বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

কুইন সাউথ টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

সিনো বাংলা ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ইনটেক অনলাইনের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ইয়াকিন পলিমারের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

নর্দার্ণ ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ডেল্টা লাইফ ্ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকেল সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এ্যাপোলো ইস্পাতের বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

আলহাজ্ব টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বিকেল সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের ডিভিডেন্ড ঘোষণা করা হবে। একই সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ব্যাংক এশিয়ার বোর্ড সভা ৩০ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিভিও পেট্রোর বোর্ড সভা ২৬ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ডেল্টা স্পিনার্সের বোর্ড সভা ২৮ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

দেশবন্ধু পলিমারের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

তাল্লু স্পিনিংয়ের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বঙ্গজ লিমিটেডের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

অগ্নি সিস্টেমসের বোর্ড সভা ২৮ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এমজেএল বিডির বোর্ড সভা ২৬ এপ্রিল সন্ধা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গোল্ডেন সনের বোর্ড সভা ৩০ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ইফাদ অটোসের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সাফকো স্পিনিংয়ের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এমআই সিমেন্টের বোর্ড সভা ২৮ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আরএন স্পিনিংয়ের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ফার কেমিক্যালসের বোর্ড সভা ৩০ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

জাহিন স্পিনিংয়ের বোর্ড সভা ২৮ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ফার্মা এইডসের বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ওয়াইম্যাক্সের বোর্ড সভা ২৬ এপ্রিল দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সেন্ট্রাল ফার্মার বোর্ড সভা ৩০ এপ্রিল দুপুর সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ড্যাফোডিল কম্পিউটারের বোর্ড সভা ২৮ এপ্রিল সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here