৩০টি কোম্পানির বোর্ডসভার দিনক্ষণ ঘোষণা

0
1142

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩০টি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঘোষণা অনুযায়ী চলতি মাসে সম্পন্ন হবে কোম্পানিগুলোর বোর্ড সভা।

ইস্টার্ণ ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২১ জুলাই, সকাল সাড়ে ১১টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ভ্যানগার্ড এএমএল রুপালী ব্যাংক : ব্যালেন্স ফান্ডের ট্রাস্টি সভা ২২ জুলাই, বিকেল সাড়ে ৩টায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্লাস্কো স্মিথক্লাইন : বোর্ড সভা ২২ জুলাই, বিকেল সাড়ে ৬টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে ।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড : ব্যাংকটির বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে ।

রূপালী ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

প্রভাতী ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২৩ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ডাচ্-বাংলা ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে ।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল ৪টায়  ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

লিন্ডে বাংলাদেশ লিমিটেড : বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল সাড়ে ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

সাউথইস্ট ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড : ট্রাস্টি সভা ২৪ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে।

এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ট্রাস্টি সভা ২৪ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে ।

ওয়ান ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

রিপাবলিক ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

অগ্রণী ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২৪ জুলাই, বিকেল সাড়ে ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৪টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

মার্কেন্টাইল ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা ২৫ জুলাই, দুপুর ২টা ৩৫ মিনিটে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ন্যাশনাল ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ইস্টার্ণ ব্যাংক : বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার ও প্রকাশ করা হবে ।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক : ব্যাংকটির বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে ।

জাহিন স্পিনিং : বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে।

পূবালী ব্যাংক : বোর্ড সভা ২৫ জুলাই, বিকেল সাড়ে ৪টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

বাটা সু : বোর্ড সভা ২৬ জুলাই, দুপুর ২টা ৩৫ মিনিটে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও পাশাপাশি প্রকাশ করা হবে ।

ফাস্ট ফাইন্যান্স : বোর্ড সভা ২৬ জুলাই, বিকেল সাড়ে ৪টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

প্রাইম ব্যাংক : বোর্ড সভা ২৬ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২৬ জুলাই, বিকেল ৩টায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে। একই বোর্ড সভায় কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম এবং ৩০ জুন, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স : বোর্ড সভা ২৬ জুলাই, বিকেল বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে ।

সিটি ব্যাংক : বোর্ড সভা ২৬ জুলাই, বিকেল ৪টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

লংকাবাংলা ফাইন্যান্স : বোর্ড সভা ২৯ জুলাই, বিকেল ৩টায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

তাকাফুল ইন্স্যুরেন্স : বোর্ড সভা ৩১ জুলাই, বিকেল ৪টায় সভায় ৩০ জুন, ২০১৮ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here