৩টি ব্যাংকের সোমবার আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
351

স্টাফ রিপোর্টার : ৩টি ব্যাংক সোমবার বিকালে দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে বিকালে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

ঢাকা ব্যাংক : ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ পয়সা ও এককভাবে ইপিএস ২৫ পয়সা এবং আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ২২ পয়সা এবং এককভাবে ২১ পয়সা।

গত জুন শেষে ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা ও এককভাবে ৭৪ পয়সা এবং আগের বছর একই সময়ে তা ছিল ৭৩ পয়সা ও এককভাবে ৬৭ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক : ব্যাংকটির দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন,১৮) সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৮ পয়সা ও এককভাবে ইপিএস ৫৭ পয়সা এবং আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৫১ পয়সা ও এককভাবে ৫১ পয়সা।

সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৪২ পয়সা। গত জুন শেষে ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা ও এককভাবে ৯৫ পয়সা আর আগের বছর একই সময়ে তা ছিল ৮৮ পয়সা ও এককভাবে ৮৬ পয়সা।

স্ট্যান্ডার্ড ব্যাংক : ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪২ পয়সা। এককভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা ও আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৭ পয়সা।

ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৯৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here