৩টি প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
535

স্টাফ রিপোটার : ৩টি প্রতিষ্ঠান মঙ্গলবার বিকালে দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিষ্ঠানগুলো হলো- আইপিডিসি ফাইন্যান্স, সিঙ্গার বাংলাদেশ ও ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড।

আইপিডিসি ফাইন্যান্স : ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে মঙ্গলবার জানা গেছে, কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৮ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৬০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৩১ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৪ পয়সা।

সিঙ্গার বাংলাদেশ : ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে মঙ্গলবার জানা গেছে, কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬০ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৩ টাকা ২৪ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ১৬ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ৪ টাকা ২৩ পয়সা।

আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৩৪ পয়সা ও আগের বছর একই সময়ে তা ছিল ২৮ টাকা  ১৭ পয়সা।

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন, ১৮) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে জানা গেছে, কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ৬৫ পয়সা।

আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ পয়সা ও আগের বছর একই সময়ে লোকসান ছিল ৬০ পয়সা। এ সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৫ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here