৩টি কোম্পানির এজিএম ৩১ ডিসেম্বর

0
395

স্টাফ রিপোর্টার : ৪টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সোমবার অনুষ্ঠিত হবে বলে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) তথ্য প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো-  খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, সোনালী আঁশ ও তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: কাগজ ও মুদ্রণ খাতের এ কোম্পানির এজিএম ৩১  ডিসেম্বর,  সোমবার সকাল ১০টায় বাগেরহাটে  কোম্পানির কর্পোরেট অফিসে অনুষ্ঠিত হবে। কোম্পানির কর্তৃপক্ষ ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করে ।

সোনালী আঁশ: পাট খাতের এ কোম্পানির এজিএম ৩১  ডিসেম্বর, ঢাকায় সকাল সাড়ে ১১টায় (হাউস নং-৭১, রোড নং-২) ধানমন্ডিতে অনুষ্ঠিত হবে। কোম্পানির কর্তৃপক্ষ ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরে ঘোষিত ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদনের জন্য শেয়ারহোল্ডারদের কাছে উপস্থাপন করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ : প্রকৌশল খাতের এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৩১  ডিসেম্বর, সোমবার সকাল সাড়ে ১০টায় বারিধারা ডিওএইচ কনভেশন সেন্টারে (ডিওএইচ বারিধারা) ঢাকায় অনুষ্ঠিত হবে।

কোম্পানির ঘোষিত ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ শেয়ারহোল্ডারদের অনুমোদনে উপস্থাপন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here