ইমরান হোসেন : ২০১৬ সালের সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন, এজেন্ডসমূহ পাশ ও বিনিয়োগকারীদের ১০% ক্যাশ  লভ্যাংশ অনুমোদন  বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ১৪ জুন দুপুর ১২টায় রাজধানীর গুলশানে স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান  আব্দুল বাসেত মজুমদার

কোম্পানির চেয়ারম্যান  আব্দুল বাসেত মজুমদার বলেন, নানা প্রতিকূলতার মধ্যেও ২০১৬ সালে আমরা মোট প্রিমিয়াম ও নীট প্রিমিয়াম আয় উল্লেখ্যযোগ্য হারে বৃদ্ধি করতে সক্ষম হয়েছি। বছর শেষে আমাদের মোট প্রিমিয়াম ও নীট প্রিমিয়াম আয় হয়েছে যথাক্রমে ৪৪১.০৪ মিলিয়ন ও ৩৪৬.২৯ মিলিয়ন, যা গত বছরের তুলনায় যথাক্রমে ২১.৭০ শতাংশ ও ২৮.১৮ শতাংশ বেশি। এছাড়া কোম্পানির মোট সম্পদ বৃদ্ধি পেয়েছে গত বছরের তুলনায় ৩৪.৯৮ শতাংশ।

সভায় আসা বিনিয়োগকারী আবদুল্লাহ বলেন, কোম্পানী এ বছর ১০ শতাংশ  ডিভিডেন্ট ঘোষণা দিয়েছে। তবে কোম্পানীর সুনাম অক্ষুন্ন রেখে আগামী বছর  আরও ভালো ক্যাশ ডিভিডেন্ট দিবে এ প্রত্যাশা করছি।

কোম্পানির চেয়ারম্যান  আব্দুল বাসেত মজুমদার, সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,মূখ্য নির্বাহী কর্মকর্তা মো: সানা উল্লাহ,পরিচালকবৃন্দ, এবং সাধারন বিনিয়োগকারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here