২৪ মে সুহৃদ ইন্ডাস্ট্রিজের এজিএম

0
281

স্টাফ রিপোর্টার: সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ১৩তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ ঘোষণা করা করেছে। আগামী ২৪ মে, বৃহস্পতিবার সকাল ১১টায় মেঘের ছায়া কনভেনশন সেন্টার, কোনাবাড়ি, গাজীপুরে সভাটি অনুষ্ঠিত হবে।

এছাড়া এজিএমের অন্যান্য বিষয় অপরিবর্তিত থাকবে বলে জানিয়েছে কোম্পানিটি।

ডিএসি সূত্রে পাওয়া তথ্য

পরিচালনা পর্ষদ পরিবর্তনের কারণে এজিএম করতে দেরি করছে সুহৃদ ইন্ডাষ্ট্রিজ। লিষ্টিং রুলস অনুযায়ী জুন ক্লোজিং কোম্পানিগুলোকে ৩১ ডিসেম্বরের মধ্যে এজিএম করতে হবে। গত ২৮ ডিসেম্বর এজিএমের তারিখ থাকলেও তা পিছিয়ে দিতে হাইকোর্টে আবেদন করে কোম্পানি কর্তৃপক্ষ। আবেদনের প্রেক্ষিতে সুহৃদ ইন্ডাষ্ট্রিজের এজিএম ২ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়। কিন্তু এসময়ের মধ্যেও এজিএম সম্পন্ন করতে পারেনি কোম্পানি কর্তৃপক্ষ। কোম্পানির চেয়ারম্যান মাহমুদুল হাসান পুনরায় এজিএম অনুষ্ঠানের সময় বাড়িয়ে দিতে হাইকোর্টে আবেদন করে।

হাইকোর্টের আবেদনের পরিপ্রেক্ষিতে গত ৬ ফেব্রুয়ারি আদালত থেকে জানানো হয়, যেহেতু সুহৃদ ইন্ডাষ্ট্রিজের বর্তমান পর্ষদ গত ৫ অক্টোবর ২০১৭ তারিখে দায়িত্ব গ্রহণ করে তাই তাদের এজিএম করার জন্য সময় প্রয়োজন। তাই কোম্পানিটির এজিএম অনুষ্ঠানের সময় বাড়িয়ে দিয়েছে হাইকোর্ট। তবে সে সময় ৩১ মে, ২০১৮ তারিখের আগে হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here