শ্যামল রায়: বিনিয়োগকারীদের ২৪ ঘন্টাই আধুনিক মানের সেবা প্রদানের প্রত্যয় নিয়ে দুরন্ত গতিতে এগিয়ে যাচ্ছে গ্রীন ডেল্টা সিকিউরিটিজ লিঃ। উন্নত দেশগুলোর ন্যায় একটি আধুনিক মানের ব্রোকারেজ হাউজ হিসেবে পরিচিতি তৈরি করাই তাদের লক্ষ্য ও উদ্দেশ্য। এজন্য এ হাউজের রয়েছে একটি তথ্য সমৃদ্ধ কল সেন্টার। বিনীয়োগকারীরার দেশ কিংবা বিদেশ থেকেও যে কোন সময় যোগাযোগ করে বিনিয়োগ সংশ্লিষ্ট সকল তথ্য পেতে পারেন।

আর এসব সুবিধার কারনেই প্রতিনিয়তই বেড়ে চলছে তাদের বিনিয়োগকারীর সংখ্যা। বর্তমানে তাদের প্রায় ১০ হাজারের বেশী বিনিয়োগকারী রয়েছে। যারা সক্রিয়ভাবে বিনয়োগে অংশ গ্রহন করছেন এ হাউজের মাধ্যমে। তাদের ব্রাঞ্চের সংখ্যা মোট ৭টি। এর মধ্যে মতিঝিলে ২টি সহ রাজধানীর অভিজাত এলাকা গুলশানে ২টি ধানমন্ডিতে ১টি, ঢাকার বাহিরে সিলেটের জেল রোডে একটি ও চট্টগ্রামের আগ্রাবাদে রয়েছে একটি ব্রাঞ্চ।

তাদের কমিশন রেট অ্যাভারেজে ২৫/৩০ পয়সা । মার্জিন ঋণ সুবিধা দিয়ে থাকে এ হাউজ। ডিএসই মোবাইলস এ্যাপ্স চালু রয়েছে তাদের। আইপিও সুবিধাও খুব সহজ। আফটার ট্রেড ইমেইলে পোর্টফোলিও পাঠায় তারা। টাকা তোলার ক্ষেত্রে বিনিয়োগকারীরা সর্বোচ্চ অগ্রাধিকার পেয়ে থাকেন। তাদের আইটি সিস্টেমও অত্যন্ত ভাল। তাদের টোটাল পেইড আপ ক্যাপিটাল প্রায় সাড়ে দশ কোটি টাকা।

কাস্টমারদের সুবিধার কথা বলতে গিয়ে গ্রীন ডেল্টা সিকিউরিটিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও ওয়াফি এস এম খান জানালেন –

বিনিয়োগকারীরা আমাদের হাউজে অগ্রাধিকার ভিত্তিতে সব সুবিধাই পেয়ে থাকেন। এজন্য কাস্টমার রিলেশনশীপ ম্যানেজার রয়েছে আমাদের। যারা গ্রুপ করে করে সমস্ত বিনিয়োগকারীদের সমস্ত সুবিধা প্রোভাইড করে থাকে। তারা রেগুলার বিনিয়োগকারীদের সাথে কানেক্ট থাকে।

এছাড়া স্পেশাল কিছু প্রোডাক্ট রয়েছে আমাদের যেমন- প্রোডাক্ট ডি ডি প্রিভিলেজ একাউন্ট সার্ভিস, বিজয় একাউন্ট। এখানে শুধুমাত্র স্টুডেন্টরাই সুবিধা ভোগ করে থাকেন।

একাউন্ট নিবেদিতা যা শুধুমাত্র মহিলাদের সেবা প্রদানের জন্য আমরা রেখেছি। এছাড়া জিডি প্রবাসী নামে আমাদের একটি স্পেশাল একাউন্ট সার্ভিস রয়েছে। প্রবাসীরা এ একাউন্টের মাধ্যমে বিনিয়োগ করতে পারেন এবং সকল ধরনের তথ্য পেতে পারেন।

এছাড়া আমাদের কিছু রিসার্স রেকর্ড রয়েছে। যা বিনিয়োগকারীদের অত্যন্ত সহায়তা করে। ট্রেডের মাঝখানে এসব রেকর্ড সরবরাহ করে থাকি আমরা। যাতে ট্রেডাররা নিশ্চিন্তে বিনিয়োগ করতে পারেন। আর সব বিনিয়োগকারীরা তো সমানভাবে আপডেট হয়ে আসে না। তাদের লিটারেসী প্রোগ্রামের আওতায় এনে বিভিন্ন সময় বিভিন্ন এক্সপার্টদের এনে বিনিয়োগ শিক্ষা দিয়ে থাকি আমরা।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here