২৩টি কোম্পানির বোর্ড সভার দিনক্ষণ ঘোষণা

0
382

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৩টি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ সোমবার ঘোষণা করেছে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

বীচ হ্যাচারি লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

আরএকে সিরামিক লিমিটেড : বোর্ড সভা ৪ ফেব্রুয়ারি, সন্ধা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

হা-ওয়েল টেক্সটাইল লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

আরডি ফুড লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

এনভয় টেক্সটাইল লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ইমাম বাটন লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সসভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

গোল্ডেন হার্ভেস্ট লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

জিকিউ বলপেন লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

দেশবন্ধু পলিমার লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ইস্টার্ণ কেবলস লিমিটেড : বোর্ড সভা ২৮ জানুয়ারি, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

সাফকো স্পিনিং লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ইনটেক লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

মেঘনা প্রেট্রোলিয়াম লিমিটেড : বোর্ড সভা ২৯ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ইন্দো-বাংলা ফার্মা : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

বিডিকম লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

জিবিবি পাওয়ার লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ইন্ট্রাকো লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

গোল্ডেন সন লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

সামিট পাওয়ার লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

খুলনা পাওয়ার লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, রাত সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

আনলিমা ইয়ার্ন লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ইউনাইটেড পাওয়ার লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

ফু-ওয়াং সিরামিক লিমিটেড : বোর্ড সভা ৩০ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here