১৫ কোম্পানির সভার তারিখ ঘোষণা

0
1049

স্টাফ রিপোর্টার : ১৫ কোম্পানি লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত এবং প্রান্তিক সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। কোম্পানিগুলো হলো- সায়হাম কটন, সায়হাম টেক্সটাইল, অগ্নি সিস্টেমস, এমআই সিমেন্ট, স্ট্যান্ডার্ড সিরামিক, বিবিএস, দেশবন্ধু পলিমার, গোল্ডেন হার্ভেস্ট এগ্রো, ইমাম বাটন, ইফাদ অটোস, জিপিএইচ ইস্পাত, উসমানিয়া গ্লাস, হাইডেলবার্গ সিমেন্ট, রিলায়েন্স ইন্স্যুরেন্স এবং প্রগতি ইন্স্যুরেন্স। ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

কোম্পানিগুলোর মধ্যে সায়হাম কটনের ২৮ অক্টোবর বিকাল ৩টায়, সায়হাম টেক্সটাইলের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, অগ্নি সিস্টেমসের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, এমআই সিমেন্টের ২৭ অক্টোবর বিকাল ৩টায়, স্ট্যান্ডার্ড সিরামিকের ২৭ অক্টোবর বিকাল ৩টায়, বিবিএসের ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায়, দেশবন্ধু পলিমারের ২৪ অক্টোবর বিকাল ৩টায় সভা অনুষ্ঠিত হবে।

গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর ২৩ অক্টোবর বিকাল ৫টায়, ইমাম বাটনের ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, ইফাদ অটোসের ২৪ অক্টোবর বিকাল ৫টায়, জিপিএইচ ইস্পাতের ২৬ অক্টোবর বিকাল ২টায় এবং উসমানিয়া গ্লাসের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। এই কোম্পানিগুলোর বোর্ড সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এছাড়া হাইডেলবার্গ সিমেন্টের ২৩ অক্টোবর বিকাল ২.৪৫টায়, রিলায়েন্স ইন্স্যুরেন্সের ২৮ অক্টোবর বিকাল ৩টায় এবং প্রগতি ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৩ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত সভা হবে। এই কোম্পানি ৩টির বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here