১৪টি কোম্পনির লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা বুধবার

0
3300

স্টাফ রিপোর্টার:  বুধবার (২৫ অক্টোবর) ১৪টি কোম্পনির পরিচালনা পর্ষদের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণার সম্ভাবনা রয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

প্যারামাউন্ট টেক্সটাইল: প্যারামাউন্ট টেক্সটাইলের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সদ্য সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আনোয়ার গ্যালভানাইজিং: আনোয়ার গ্যালভানাইজিংয়ের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সদ্য সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ফু-ওয়াং সিরামিক লিমিটেড: ফু-ওয়াং সিরামিক লিমিটেডের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সদ্য সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আললিমা ইয়ার্ণ লিমিটেড: আললিমা ইয়ার্ণ লিমিটেডের  বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সদ্য সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

জেমিনি সী ফুড: জেমিনি সী ফুডের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

সায়হাম টেক্সটাইল:  সায়হাম টেক্সটাইলের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

তিতাস গ্যাস:  তিতাস গ্যাসের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে।

আমান ফিড লিমিটেড: আমান ফিড লিমিটেডের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস: বাংলাদেশ বিল্ডিং সিস্টেমসের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

এশিয়া ইন্স্যুরেন্স:  এশিয়া ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

লিবরা ইনফিউশন: লিবরা ইনফিউশনের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

রেনউইক যজ্ঞেশ্বরের:  রেনউইক যজ্ঞেশ্বরের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে ।

ঝিলবাংলা সুগার: ঝিলবাংলা সুগারের বোর্ড সভা ২৫ অক্টোবর, বিকেল সোয়া ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা প্রকাশ করা হবে।

শ্যামপুর সুগার: শ্যামপুর সুগারের বোর্ড সভা ২৫ অক্টোবর, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা প্রকাশ  করা হবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here