১৩টি মিউচ্যুয়াল ফান্ডের আর্থিক চিত্র প্রকাশ

0
242

স্টাফ রিপোর্টার : ১৩টি মিউচ্যুয়াল ফান্ডের আর্থিক চিত্র প্রকাশ করা হয়েছে। কোম্পানি সূত্রে পাওয়া আর্থিক বিবরণী নিচে প্রকাশ করা হলো-

পপুলার লাইফ মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ১৮) ইউনিট প্রতি  লোকসান (ইপিইউ) হয়েছে ০২ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৩ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৫১ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২৭ পয়সা , যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা ১৪ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ০৮ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৭২ পয়সা।

পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : ফান্ডটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ১৮) ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০৯ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ২০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৬৭ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৬৭ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২৪ পয়সা , যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৮৬ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৬ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৪৬ পয়সা।

গ্রামীণ স্কিম-২ মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ১৮) ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৩ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ২৭ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৭৭ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৭৯ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৩৪ পয়সা , যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১৯ টাকা ৭১ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮১ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ১৭ পয়সা।

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটির তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ১৮) ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০৫ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৭১ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৪৪ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৬০ পয়সা , যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৯১ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১২ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৪৪ পয়সা।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য ৯ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১১ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৮ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২৭ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা শূন্য ৩ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা ৭৮ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৪৩ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৯৬ পয়সা।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য ২ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৭ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২১ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৩১ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৮৬ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮৪ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৫১ পয়সা।

পিএইচপি মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে দশমিক শূন্য ২ পয়সা। যা আগের বছর একই সময় শেয়ার প্রতি আয় (ইপিইউ) ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৩ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৫১ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২৭ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা ১৪ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা শূন্য ৮ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৭১ পয়সা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য ৯ পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ২০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৬৭ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৬৭ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২৪ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৮৬ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা শূন্য ৮ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৪৬ পয়সা।

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য  পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১৩ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪২ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২৪ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৭৩ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা ৩৫ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৯৬ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৫৪ পয়সা।

আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১৬  পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪৮ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৪২ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২২ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা শূন্য ৯ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা শূন্য ১ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৫৭ পয়সা।

ফার্স্ট জনতা ব্যাংক মিউচুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৮  পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫০ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ৪৩ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২১ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা শূন্য ৬ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা শূন্য ১ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৫৪ পয়সা।

ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির লোকসান (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য  পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১০ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ২৪ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ১৪ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৩২ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা ১৫ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৮৩ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৬১ পয়সা।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারী-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে দশমিক শূন্য ৮  পয়সা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ১২ পয়সা।

এদিকে, নয় মাসে (জুলাই১৭-মার্চ১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৭৩ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২৯ পয়সা।

৩১ মার্চ ২০১৮ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা শূন্য ৬ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত সময়ে ছিল ১২ টাকা ৩৭ পয়সা। আর ৩১ মার্চ ২০১৮ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ২১ পয়সা, যা ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরে ছিল ১১ টাকা ৪৮ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here