১৩টি কোম্পানির বোর্ডসভার দিনক্ষণ ঘোষণা

0
754

স্টাফ রিপোর্টার : ১৩ কোম্পানির পরিচালনা পর্ষদ  বোর্ডসভার তারিখ রোববার ঘোষণা করা হয়েছে। ডিএসইতে প্রকাশ কোম্পানিগুলো হলো- উত্তরা ব্যাংক, সোনার বাংলা ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স, পপুলার লাইফ ও শাহজালাল ইসলামী ব্যাংক।

তালিকায় আরো রয়েছে- ব্র্যাক ব্যাংক, লাফার্জহোলসিম, এশিয়া ইন্স্যুরেন্স, নিটল ইন্স্যুরেন্স, যমুনা ব্যাংক, প্রগতি ইন্স্যুরেন্স, বিএটিবিসি ও ফেডারেল ইন্স্যুরেন্স লিমিটেড।

উত্তরা ব্যাংক: আগামী ২৫ জুলাই বিকেল সাড়ে ৩টার সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৭ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্স : আগামী ২৫ জুলাই বিকেল ৩টায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স: ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ জুলাই বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

পপুলার লাইফ: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ জুলাই বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

শাহজালাল ব্যাংক : পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ জুলাই বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ব্র্যাক ব্যাংক: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ জুলাই বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

লাফার্জহোলসিম: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ জুলাই বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এশিয়া ইন্স্যুরেন্স: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ জুলাই বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

নিটল ইন্স্যুরেন্স: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৬ জুলাই বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

যমুনা ব্যাংক: যমুনা ব্যাংকের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ জুলাই বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

প্রগতি ইন্স্যুরেন্স: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ জুলাই বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বিএটিবিসি : পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ জুলাই বিকেল সাড়ে ৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ফেডারেল ইন্স্যুরেন্স: পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ জুলাই বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here