১১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

0
889

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানি রবিবার, ২৮ এপ্রিল তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’১৯-মার্চ’১৯) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বেক্সিমকো ফার্মা : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১.৮৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৪৯ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪.৭৪ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭০.৯৯ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.৪৮ টাকা।

বারাকা পাওয়ার লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩০ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৩২ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.২৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৩৭ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭.৭৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৮৮ টাকা।

দ্য একমি ল্যাবটরিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১.৭৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৮৫ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫.৪৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫.৬৬ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮৫.৩২ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.১৫ টাকা।

এস. আলম কোল্ডরোল্ড ষ্টীলস লিমিটেড : নয় মাসের (জুলাই’১৮-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১.৩৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.২৯ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৭৭ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৯.৮৩ টাকা।

প্রিমিয়ার সিমেন্ট : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে প্রিমিয়ার সিমেন্ট। তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ১.৩৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২.০৮ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩.০৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২.৭০ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৫.২০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৮০ টাকা।

শাইনপুকুর সিরামিকস : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শাইনপুকুর সিরামিকস।

তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.০৯ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৩০ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.২৫ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৮.৯১ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১০ টাকা।

বেক্সিমকো লিমিটেড : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো।

তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৩৯ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.২১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.০৪ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৯.৪৫ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৪ টাকা ঋণাত্মক।

বেক্সিমকো সিনথেটিক : তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো সিনথেটিক।

তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৮১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১.৩৬ টাকা।

এদিকে নয় মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.৫৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২.৪৬ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.০৬ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৯ টাকা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স লিমিটেড : প্রথম প্রান্তিকের (জানুয়ারি’১৯-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ইস্টার্ন ইন্স্যুরেন্স লিমিটেড।

তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৭৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৩.৫৫ টাকা, যা আগের বছর ছিল ৪২.৫৩ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬১ টাকা, যা আগের বছর ছিল ০.৪৮ টাকা।

ফু ওয়াং ফুড : ২০১৮-২০১৯ হিসাব বছরের ৯ মাসের (জুলাই-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ফু ওয়াং ফুড।

৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৬৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৫১ টাকা।

এছাড়া কোম্পানির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১.৬০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪১ টাকা।

ফেডারেল ইন্স্যুরেন্স লিমিটেড : প্রথম প্রান্তিকের (জানুয়ারি’১৯-মার্চ’১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ফেডারেল ইন্স্যুরেন্স লিমিটেড।

তাদের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.১১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১.৬২ টাকা, যা আগের বছর ছিল ১১.৪৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.১৮ টাকা, যা আগের বছর ছিল ০.১৬ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here