১২টি কোম্পানির প্রতিবেদন প্রকাশ

0
1388
ডেস্ক রিপোর্ট : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ প্রতিষ্ঠান তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এগুলো হচ্ছে- প্রাইম ইন্স্যুরেন্স, এসিআই ফরমুলেশন, প্রগতি লাইফ, রংপুর ফাউন্ড্রি, লংকাবাংলা ফিন্যান্স, ন্যাশনাল হাউজিং, রূপালী ইন্স্যুরেন্স, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, লিনডে বিডি, সিঙ্গার বিডি ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
রংপুর ফাউন্ড্রি : ২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের (জুলাই’১৪-সেপ্টেম্বর’১৪) আর্থিক প্রতিবেদন অনুযায়ী রংপুর ফাউন্ড্রির কর পরবর্তী মুনাফা হয়েছে ৮১ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৮২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৭৫ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ০.৭৫ টাকা।বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) রংপুর ফাউন্ড্রির কর পরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.৪২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ২৭ লাখ ৪০ হাজার টাকা ও ২.২৭ টাকা।

২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের (জুলাই’১৪-সেপ্টেম্বর’১৪) আর্থিক প্রতিবেদন অনুযায়ী রংপুর ফাউন্ড্রির কর পরবর্তী মুনাফা হয়েছে ৮১ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৮২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৭৫ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ০.৭৫ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) রংপুর ফাউন্ড্রির কর পরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.৪২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ২৭ লাখ ৪০ হাজার টাকা ও ২.২৭ টাকা।

লংকা বাংলা ফিন্যান্স : তৃতীয় প্রান্তিকে লংকা বাংলা ফিন্যান্সের কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ৬ কোটি ২১ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় সমন্বিত হয়েছে ০.২৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২৩ কোটি ৬৩ লাখ টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় ছিল ১.০৮ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪)লংকা বাংলা ফিন্যান্সের কর পরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ২১ কোটি ২৯ লাখ টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ০.৯৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪২ কোটি ৯১ লাখ ৬০ হাজার টাকা ও ১.৯৬ টাকা।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স : তৃতীয় প্রান্তিকে ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের করপরবর্তী মুনাফা হয়েছে ৪ কোটি ৯৮ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪৭ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ৪ কোটি ২৬ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ০.৪৯ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) ন্যাশনাল হাউজিংয়ের করপরবর্তী মুনাফা হয়েছে ১৪ কোটি ৯৫ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪১ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১১ কোটি ১১ লাখ ৬০ হাজার টাকা ও ১.০৪ টাকা।

রূপালী ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে রূপালী ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৯৯ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৫২ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩ কোটি ৩ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ০.৫৩ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) রূপালী ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ১০ কোটি ৮১ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৮৯ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১০ কোটি ১২ লাখ ৪০ হাজার টাকা ও ১.৭৭ টাকা।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে সিটি জেনারেল ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৪ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪০ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ১ কোটি ৯৮ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ০.৩৯ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) সিটি জেনারেল ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ৭ কোটি ২৭ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.৪২ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬ কোটি ৯৪ লাখ টাকা ও ১.৩৬ টাকা।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে পাইওনিয়ার ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ৫ কোটি ৭০ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.১২ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ৫ কোটি ৫৩ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ১.০৯ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) পাইওনিয়ার ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ১৮ কোটি ৪১ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৩.৬২ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১৮ কোটি ২৯ লাখ ৪০ হাজার টাকা ও ৩.৫৯ টাকা।

লিনডে বিডি : তৃতীয় প্রান্তিকে লিনডে বিডির করপরবর্তী মুনাফা হয়েছে ১৪ কোটি ৪৯ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৯.৫৩ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৪ কোটি ৮৯ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ৯.৭৯ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) লিনডে বিডির কর পরবর্তী মুনাফা হয়েছে ৪৩ কোটি ৯৯ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২৮.৯১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪৯ কোটি ২২ লাখ ৯০ হাজার টাকা ও ৩২.৩৫ টাকা।

সিঙ্গার বিডি : তৃতীয় প্রান্তিকে সিঙ্গার বিডির করপরবর্তী মুনাফা হয়েছে ১২ কোটি ৪২ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.০২ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল ১৩ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় ছিল ২.২১ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) সিঙ্গার বিডির কর পরবর্তী মুনাফা হয়েছে ৪৩ কোটি ৯৯ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২৮.৯১ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪৯ কোটি ২২ লাখ ৯০ হাজার টাকা ও ৩২.৩৫ টাকা।

গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের করপরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ২ কোটি ২০ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ০.৩০ টাকা, যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৪ কোটি ৩০ লাখ টাকা ও প্রতি শেয়ারে লোকসান ছিল ০.৫৯ টাকা।

বিগত নয় মাসে (জানু’১৪-সেপ্টেম্বর’১৪) গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ৯ কোটি ২০ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১.২৬ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১২ কোটি ৭১ লাখ ৫০ হাজার টাকা ও ১.৭৩ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here