১২টি কোম্পানির এজিএম মঙ্গলবার

0
1111

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)  মঙ্গলবার, ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- কোহিনূর কেমিক্যালস, অরিয়ন ইনফিউশন, অরিয়ন ফার্মা, মতিন স্পিনিং, আনলিমা ইয়ার্ন, আমরা টেকনোলজি, বাংলাদেশ বিল্ড্রিংস, ইফাদ অটোস, জাহিন স্পিনিং, ডেল্টা স্পিনিং, মেঘনা সিমেন্ট এবং সি অ্যান্ড এ টেক্সটাইল।

কোহিনূর ক্যামিকেলস: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১০ টায় অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হবে। কোহিনুর ক্যামিকেলস লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ স্টক ও ১০ শতাংশ ক্যাশসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

অরিয়ন ইনফিউশন: কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১১ টায় অফিসার্স ক্লাব,রমনা,ঢাকায় অনুষ্ঠিত হবে। পুঁজিবাজারে তালিকাভুক্ত ঔষধ ও রসায়ন খাতের কোম্পানি অরিয়ন ইনফিউশন লিমিটেড ১৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

অরিয়ন ফার্মা: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল সাড়ে ১০ টায়, অফিসার্স ক্লাব, বেইলী রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। অরিয়ন ফার্মা লিমিটেড বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

মতিন স্পিনিং: কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১১ টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। মতিন স্পিনিং মিলস ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষনা করেছে।

আনলিমা ইয়ার্ন:  কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল সাড়ে ১০টায় ফ্যাক্টরি প্রাংগণে অনুষ্ঠিত হবে। সাধারন বিনিয়োগকারীদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ ক্যাশ ও পরিচালকদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষনা করেছে কোম্পানিটি।

আমরা টেকনোলজি: কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১ এ অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন ২০১৬ অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বিবিএস: কোম্পানিটি বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১০টায় ফ্যাক্টরী প্রাঙ্গন, শ্রীপুর, গাজীপুরে করবে । বিবিএস ক্যাবল লিমিটেড ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের জন্য বিনিয়োগকারীদের ১০ শতাংশ স্টক ও ৫ শতাংশ ক্যাশসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড দেয়ার সুপারিশ করেছে।

ইফাদ অটোস: কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১১টায়, সামারাই কনভেনশন সেন্টার, পান্থপথ, ঢাকায় অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ১৭ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইফাদ অটোস লিমিটেড।

এর মধ্যে ১৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড নির্ধারণ করা হয়েছে স্পন্সর/ডিরেক্টর ছাড়া বাকি শেয়ারহোল্ডারদের জন্য। আর বাকি ৪ শতাংশ স্টক ডিভিডেন্ড সকল শেয়ারহোল্ডারদের জন্য নির্ধারণ করা হয়েছে।

জাহিন স্পিনিং: কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১১টায় সুগন্ধা কমিউনিটি সেন্টার, ধানমন্ডিতে অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারীদের ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ডেল্টা স্পিনিং: কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) দুপুর ১২টায় ফ্যাক্টরী প্রাঙ্গন, ময়মনসিংয়ে অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে ডেল্টা স্পিনার্স লিমিটেড।

মেঘনা সিমেন্ট: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১০ টায় রাজ দর্শন, ইন্টারন্যাশনাল করভেনশন সিটি বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানি সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সি অ্যান্ড এ টেক্সটাইল: কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সকাল ১০ টায় চাটগাঁও কমিউনিটি সেন্টার, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। সি অ্যান্ড এ টেক্সটাইল বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here