হামিদ ওয়েভিং আইপিও প্রক্রিয়ায়

0
3802

সিনিয়র রিপোর্টার : মাহিন গ্রুপের হামিদ ওয়েভিং লিমিটেড নামে আরও একটি কোম্পানি আইপিও প্রক্রিয়ায় রয়েছে। টেক্সটাইল খাতের কোম্পানিটি পুঁজিবাজারে আনতে ইস্যু ব্যবস্থাপক হিসেবে কাজ করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

মাহিন গ্রুপের রয়েছে ৬টি কোম্পানি। এরমধ্যে হামিদ ফেব্রিক্স লিমিটেড সম্প্রতি আইপিও’র মাধ্যমে পুঁজিবাজারে তালিকাভূক্ত হয়েছে। ইতোমধ্যে প্রক্রিয়াধীন রয়েছে এই গ্রুপের কোম্পানি হামিদ ওয়েভিং লিমিটেড।

একইভাবে আইপিও-রাইট শেয়ারের অনুমোদনের অপেক্ষায় রয়েছে আরো ২১টি কোম্পানি। পুঁজিবাজার থেকে টাকা তুলতে আগ্রহী কোম্পানিগুলো। ইস্যু ব্যবস্থাপক হিসেবে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের বিশেষ সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

তবে আইপিও বিষয়ে মাহিন গ্রুপের হামিদ ওয়েভিং লিমিটেড কর্তৃপক্ষ কোন সদুত্তর করছে না।

যোগাযোগ করা হলে হামিদ ফেব্রিক্স লিমিটেডের উপদেষ্টা দীন ইসলাম বলেন, আইপিও বিষয়ে আমিও শুনেছি। তবে ভেতরের খবর বেশি কিছু জানিনা। আগামীতে হতেও পারে। তবে তিনি এবিষয়ে জানতে কোম্পানি সেক্রেটারি সাহেবের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

টেলিফোনে মাহিন গ্রুপের কোম্পানি সেক্রেটারি মিজান বলেন, এখনো এবিষয়ে আমরা অগ্রসর হইনি। হলে পরে আপনারা অবশ্যই জানবেন। তিনি এ বিষয়ে আর কথা না বাড়ানোর অনুরোধ করেন।

পেছনের খবর : আইপিও-রাইট প্রক্রিয়ায় ২১টি কোম্পানি

আরো খবর : কথা রাখছে হামিদ ফেব্রিকস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here