হল্টেড পেনিনসুলা ও সাভার রিফ্রাক্টরিজ

0
780

স্টাফ রিপোর্টার : স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার লেনদেনের দেড় ঘণ্টার মধ্যে বিক্রেতা উধাও হয়ে গেছে দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেড ও সাভার রিফ্রাক্টরিজ লিমিটেডের শেয়ারে। এতে কোম্পানির শেয়ারটি হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

ডিএসইর তথ্য অনুযায়ী, দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেডে বেলা ১২টা ৭ মিনিট পর্যন্ত কোম্পানিটির স্ক্রিনে সর্বশেষ ৩ লাখ ৩ হাজার ২০৯টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্টেডের আগে সর্বশেষ লেনদেনটি হয় ২৪ টাকা ৩০ পয়সা দরে।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বুধবার লেনদেনের তিন ঘণ্টার মধ্যে বিক্রেতা উধাও হয়ে গেছে সাভার রিফ্রাক্টরিজ লিমিটেডের শেয়ারে। এতে কোম্পানির শেয়ারটি হল্টেড হয়ে পড়ে। এ শেয়ারটির দাম সার্কিট ব্রেকারের কাছাকাছি রয়েছে।

ডিএসইর তথ্য অনুযায়ী, সাভার রিফ্রাক্টরিজ লিমিটেডে বেলা ১টা ৭ মিনিট পর্যন্ত কোম্পানিটির স্ক্রিনে সর্বশেষ ১টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্টেডের আগে সর্বশেষ লেনদেনটি হয় ১৫৫ টাকা ৪০ পয়সা দরে। এই শেয়ারের সর্বশেষ দর ছিল ১৪১ টাকা ৩০ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here