স্ত্রীর মামলায় আইডিআরএ চেয়ারম্যানের দু’দফা অর্থ প্রদান

0
700

স্টাফ রিপোর্টার : স্ত্রীর দায়ের করা মামলায় বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান এম শেফাক আহমেদকে উভয় দণ্ড দিয়েছেন আদালত। স্ত্রী শামীমা ইকবালের দায়ের করা মামলায় ঢাকার বিজ্ঞ পঞ্চম অতিরিক্ত সহকারী জজ ও পারিবারিক আদালত ২৫ লাখ ৪০ হাজার টাকা অর্থদণ্ড ও ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন। উচ্চ আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে এম শেফাক আহমেদ দুই কিস্তিতে ৬ লাখ ৩৫ হাজার ৩৫০ টাকা আদালতে জমা দেন।

শামীমা ইকবাল ২০০৯ সালে আদালতে অভিযোগ করেন, ২০০৮ সালের ২৪ মে শেফাক আহমেদ ২৫ লাখ টাকা দেনমোহর ধার্য করে তাকে বিয়ে করেন। এরপরে তারা গুলশানের গ্র্যান্ড প্রেসিডেন্ট কনকর্ডের ফ্ল্যাটে বসবাস শুরু করেন। কিন্তু কিছুদিন না যেতেই শেফাক আহমেদ তার ওপর মানসিক ও শারীরিকভাবে নির্যাতন শুরু করেন।

তিনি আদালতে অভিযোগ করেন, শেফাক আহমেদ শুধুমাত্র তার (শামীমা) বিপুল সম্পদ, খ্যাতি লোভে তাকে বিয়ে করেছেন। স্ত্রীর করা মামলায় ২০১১ সালের ২৫ অক্টোবর ঢাকার বিজ্ঞ পঞ্চম অতিরিক্ত সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক কানিজ ফাতিমা রায় দেন। উচ্চ আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে এম শেফাক আহমেদ দুই কিস্তিতে ৬ লাখ ৩৫ হাজার ৩৫০ টাকা আদালতে জমা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here