সোমবার ৭টি কোম্পানির প্রতিবেদন প্রকাশ

0
2150

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৭টি কোম্পানির কর্তৃপক্ষ সোমবার তাদের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। বিস্তারিত নিচে প্রকাশ-

কোম্পানিগুলো হল- এনসিসি ব্যাংক, বাটা সু, রিপাবলিক ইন্স্যুরেন্স, উসমানিয়া গ্লাস, পূবালী ব্যাংক, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড এবং বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

এনসিসি ব্যাংক : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। গত বছর এটি ছিল ৪২ পয়সা।

আর (জানুয়ারি-সেপ্টেম্বর’১৭) প্রান্তিকে কোম্পানিটির ইপিএস ১ টাকা ৩৩ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৯৭ পয়সা। সেপ্টেম্বর,১৭ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৫০ পয়সা।

বাটা সু : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ টাকা ৪২ পয়সা। গত বছর এটি ছিল ২২ টাকা ৮ পয়সা।

আর (জানুয়ারি-সেপ্টেম্বর’১৭) প্রান্তিকে কোম্পানিটির ইপিএস ৫৬ টাকা ৭১ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৪৬ টাকা ৮৭ পয়সা।

সেপ্টেম্বর,১৭ শেষে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য হয়েছে ৩০৬ টাকা ১৯ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স : কোম্পানির ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫১ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৩৭ পয়সা।

আর শেষ ৩ মাসে (জুলাই-সেপ্টেম্বর, ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৩৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৬৯ পয়সা।

উসমানীয়া গ্লাস : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৯৮ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৬৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮ টাকা ১ পয়সা।

পূবালী ব্যাংক : তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৩ পয়সা।

আর সমন্বিতভাবে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬১ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ১০ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৭ টাকা ২২ পয়সা।

সিভিও পেট্রোকেমিক্যাল : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ২৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৪৯ পয়সা। গত বছর একই সময়ে এটি ছিল ১৪ টাকা ৫৭ পয়সা।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ২৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর ২০১৭ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৪৯ পয়সা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here