সোমবার ৩ কোম্পানির এজিএম

0
292

স্টাফ রিপোর্টার : ৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য সোমবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করছে তিনটি কোম্পানি। কোম্পানিগুলো হচ্ছে ম্যাক্সনস স্পিনিং মিলস লিমিটেড, এইচ আর টেক্সটাইল মিলস লিমিটেড এবং সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

ম্যাক্সনস স্পিনিং: সকাল ৯টা ৩০ মিনিটে সাভারের আশুলিয়াতে শহীদ মিন্নাত আলি রোডের ম্যাক্সন গ্রুপ কনফারেন্স হলে এজিএমের আয়োজন করেছে ম্যাক্সন স্পিনিং। কনফারেন্স হলটি কোম্পানির কারখানা প্রাঙ্গনে অবস্থিত। কোম্পানির রেকর্ড ডেট ছিল ১৯ ডিসেম্বর।

গেল বছরের জন্য ৫ শতাংশ স্টক লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে ম্যাক্সনস স্পিনিং। সর্বশেষ নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। ৩০ জুন এর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ৫৫ পয়সা।

এইচ আর টেক্সটাইল: সকাল ১১টায় গুলশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এজিএমের আয়োজন করেছে এইচ আর টেক্সট। কোম্পানির রেকর্ড ডেট ছিল ২৭ ডিসেম্বর। গেল হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেবে কোম্পানিটি। এ সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৪৩ পয়সা। ৩০ জুন এর এনএভি হয়েছে ১৪ টাকা ৬৬ পয়সা।

সিনোবাংলা: বেলা ১১টা ৪৫ মিনিটে মানিকগঞ্জের বড় বালুয়াকান্দির রেজিস্টার অফিসে এজিএমের আয়োজন করেছে সিনোবাংলা। কোম্পানিটির রেকর্ড ডেট ছিল ২৭ ডিসেম্বর।

সর্বশেষ হিসাব বছরের জন্য কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। এ সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৫৯ পয়সা। ৩০ জুন এর এনএভি হয়েছে ২৬ টাকা ২৩ পয়সা।

ডিএসই সূত্রে পাওয়া তথ্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here