সেরা ইনভেস্টমেন্ট ব্যাংকের স্বীকৃতি পেল আইডিএলসি

0
379

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে ইউরোমানি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮-এ স্বীকৃতি পেয়েছে আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড। ইউরোমানি ২০১৮ অ্যাওয়ার্ড ফর এক্সিলেন্সে ‘বেস্ট ইনভেস্টমেন্ট ব্যাংক ইন বাংলাদেশ’ হিসেবে নির্বাচিত হয়েছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি হংকংয়ে আয়োজিত এক অনুষ্ঠানে আইডিএলসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান এবং আইডিএলসি ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান প্রতিষ্ঠানটির পক্ষে এই পুরস্কার গ্রহণ করেন।

মুনাফার অনুপাত, প্রতিযোগীদের মধ্যে তুলনামূলক অবস্থান, বিভিন্ন উদ্ভাবনী পণ্য এবং সেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টির স্বীকৃতি স্বরূপ এই সাফল্য অর্জন করেছে আইডিএলসি ইনভেস্টমেন্ট।

পুরস্কার গ্রহণের পর আইডিএলসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান বলেন, আইডিএলসি বিগত ৩৩ বছর সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করছে। এই পুরস্কার ইনভেস্টমেন্ট ব্যাংকিং, পোর্টফোলিও ম্যানেজমেন্ট এবং মার্জিন লেন্ডিংয়ের ক্ষেত্রে উৎকৃষ্ট সেবার পাশাপাশি সুশাসন এবং বিনিয়োগ সাফল্যের একটি স্বীকৃতি।

১৯৯২ সালে প্রতিষ্ঠিত ইউরোমানি পুরস্কার প্রোগ্রাম এ বছর প্রায় ১,৫০০ আবেদনকারীর মধ্য থেকে ২০টি আন্তর্জাতিক পুরস্কার, ৫০ এর অধিক আঞ্চলিক পুরস্কার, এবং প্রায় ১০০টির কাছাকাছি দেশে সেরা ব্যাংক এবং সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক এর পুরস্কার প্রদান করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here