সি এন্ড এ টেক্সটাইলের লেনদেন ১৫ জানুয়ারি

0
4901

সিনিয়র রিপোর্টার : প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) শেষে আবেদনকারীদের মধ্যে শেয়ার বরাদ্দ দেওয়ার জন্য লটারি সম্পন্ন করেছে সি এ্যান্ড এ টেক্সটাইল লিমিটেড। লটারি শেষে কোম্পানির কর্তৃপক্ষ রিফান্ড বিতরণও শেষ করেছে। এরপরে আগামী ১৫ জানুয়ারি থেকে লেনদেন শুরুর সম্ভাবনা রয়েছে।

সি এ্যান্ড এ টেক্সটাইল লিমিটেডের শেয়ার ইতোমধ্যে সিডিবিএল কর্তপক্ষ হস্তান্তর করেছে। উভয় স্টক এক্সচেঞ্জ ঘোষণা দিলেই লেনদেন শুরু হবে। আগামী ১৫ জানুয়ারি লেনদেন শুরু হবে বলে কোম্পানির বিশেষ একটি সূত্র এই তথ্য মঙ্গলবার জানিয়েছে।

এদিকে ডিএসইর পরিচালনা পর্ষদের সভায় মঙ্গলবার দুটি কোম্পানি তালিকাভুক্তির বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। কোম্পানি দুটি হচ্ছে- ন্যাশনাল ফিড মিলস লিমিটেড ও সি অ্যান্ড এ টেক্সটাইল লিমিটেড। এ তথ্য জানিয়েছেন ডিএসইর পরিচালক মো. শাকিল রিজভী।

সি এ্যান্ড এ টেক্সটাইল লিমিটেডের আইপিও ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হয়।

বিস্তারিত তথ্যচিত্রে দেখতে ক্লিক করুন

এর আগে ১৪ ডিসেম্বর রোববার থেকে ১৯ ডিসেম্বর শুক্রবার পর্যন্ত রিফান্ড বিতরণ করা হয়। সংশ্লিষ্ট ব্যাংক ও প্রতিষ্ঠানের নাম এবং তারিখসহ রিফান্ড বিতরণের চার্ট নিচে দেওয়া হলো-

refund

অপরদিকে, যারা নির্ধারিত তারিখের মধ্যে রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবেন না, তাদের নিজ ঠিকানায় কুরিয়ারের মাধ্যমে তা পাঠানো হবে।

এছাড়া, অনলাইন ব্যবহারকারীরা অনলাইনের মাধ্যমেও রিফান্ড ওয়ারেন্ট সংগ্রহ করতে পারবেন। অনলাইনের মাধ্যমে যেসব ব্যাংক থেকে রিফান্ড সংগ্রহ করা যাবে, তার চার্ট নিচে দেওয়া হলো-

refund-0

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here