স্টাফ রিপোর্টার : পুঁজিবাজার সম্পর্কে সঠিক ধারণা প্রদান, বিনিয়োগ জ্ঞান বৃদ্ধি এবং সাধারণ বিনিয়োগকারীদের মাঝে সচেতনতা বাড়াতে আগামী ১ থেকে ৩ ফেব্রুয়ারি (৬ষ্ঠ তম) চট্টগ্রামের জিএসই কনভেনশন মিলনায়তনে পুঁজিবাজার ও বিনিয়োগ মেলার আয়োজন করেছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় মন্ত্রী আলহাজ নুরুল ইসলাম বিএসসি।

তিনদিনব্যাপি মেলায় বিভিন্ন সেমিনারের আয়োজন করা হয়েছে প্রথম দিন থাকবে “ ইনফ্রাস্ট্রাকচার ফাইনান্সিং থ্রু ক্যাপিটাল মার্কেট” সেমিনার। দ্বিতীয় দিনে “প্রস্পেক্টস এন্ড চ্যালেঞ্জ ওফ ফাইনান্সচিং থ্রু ক্যাপিটাল মার্কেট” সেমিনার এবং তৃতীয় দিনে “আনলকিং পটেনশিয়াল অফ ক্যাপিটাল মার্কেট” সেমিনার।

সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় অর্থমন্ত্রী জনাব আবুল মাল আবদুল মুহিত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন এর মাননীয় চেয়ারম্যান জনাব ডঃ এম খাইরুল হোসেইন , চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আ.জ.ম নাসির উদ্দিন।

মেলায় স্টক ব্রোকার, মার্চেন্ট ব্যাংকার্স, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, তালিকাভুক্ত কোম্পানিসহ স্টেকহোল্ডাররা এবং ৮০টি প্রতিষ্ঠান মেলায় অংশ গ্রহণ করবে। মেলাতে ৩ ধরণের স্টলের মধ্যে ৬ টি প্যাভিলিয়ন, ৮ টি মিনি প্যাভিলিয়ন, ৬৯ টি স্টল থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here